শিক্ষা নিউজ

প্রাথমিক শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা ফেব্রুয়ারি মাসে

প্রাথমিক শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা ২ ফেব্রুয়ারি ২০২৪। প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে প্রথম ধাপের পরীক্ষা অনুষ্ঠিত ।

এদিন সকাল দশটা থেকে রাজশাহী, ময়মনসিংহ ও খুলনা বিভাগের স্কুলগুলোর শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা শুরু হবে। এ পরীক্ষা আয়োজনের সব প্রস্তুতি নিতে এ তিন বিভাগের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

এ পরীক্ষা আয়োজনের নির্দেশনা দিয়ে অধিদপ্তর থেকে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের চিঠি পাঠানো হয়েছে। সন্ধ্যায় কয়েকজন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

কর্মকর্তারা জানান, ২ ফেব্রুয়ারি সকাল দশটায় দ্বিতীয় ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে অধিদপ্তর। এ পরীক্ষা গ্রহণের জন্য প্রস্তুতি নিতে বলা হয়েছে। একই সঙ্গে এ বিষয়ে জানিয়ে ও সহযোগিতা চেয়ে কেন্দ্র প্রতিষ্ঠানগুলোর প্রধানদের চিঠি দেয়ার নির্দেশ দিয়েছে অধিদপ্তর।প্রথম ধাপে গত ৮ ডিসেম্বর রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রথম ধাপের লিখিত পরীক্ষায় ৯ হাজার ৩৩৭ জন নির্বাচিত হয়েছেন। গত ২০ ডিসেম্বর প্রথম ধাপের পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছিলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group