জাতীয় বিশ্ববিদ্যালয়রেজাল্ট

বি.এসসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি

বি.এসসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি। ২০২১ সালের বি.এসসি অনার্স ইন-কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (CSE) চতুর্থ বর্ষ ৮ম সেমিস্টার পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি।

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, ২০২১ সালের বি.এসসি অনার্স ইন-কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (CSE) চতুর্থ বর্ষ, ৮ম সেমিস্টার পরীক্ষার পূন:নিরীক্ষণের জন্য On-line-এ আগামী ১২/১১/২০২৩ তারিখ রবিবার সকাল ১০:০০ টা থেকে ২৩/১১/২০২৩ তারিখ বৃহস্পতিবার দুপুর ২:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে এবং বিকাল ৪:০০ টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেয়া যাবে। ছাত্র-ছাত্রী নিজেই www.nu.ac.bd ওয়েবসাইটে যেয়ে Service মেনু সোনালী সেবা Pay Slip- Students Fee-Rescruiting Fee থেকে নির্ধারিত আবেদন ফরম পুরন করে Pay Slip ডাউনলোড করতে পারবে।

Pay Slip এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখ পূর্বক টাকার অংকে লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সোনালী ব্যাংকের যে কোন শাখায় সোনালী সেবার মাধ্যমে টাকা জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা প্রদান করা হলে পরবর্তীতে উদ্ভূত জটিলতার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না। উল্লেখ্য ফলাফল পূনঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফি প্রতি পত্ৰ ৮০০/- (আটশত) টাকা। সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে 0186706৫১১১ অথবা ০২৯২৯১০৬৩ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

বি.এসসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি

বি.এসসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি
বি.এসসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি
শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group