তথ্যপ্রযুক্তিশিক্ষা খবর

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুখবর

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুখবর।হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের দীর্ঘদিন পর ইচ্ছা পূরণ হতে যাচ্ছে। এখন থেকে আর দীর্ঘ কোনো ফাইল কাউকে পাঠানোর ক্ষেত্রে কাটছাঁটের প্রয়োজন হবে না। নতুন ফিচার যোগ হওয়ার পর ব্যবহারকারীরা ২ জিবি পর্যন্ত ডেটা পাঠাতে পারবেন। এতে সহজেই কোনো ব্যবহারকারী বড় ধরনের ছবি, অডিও-ভিডিও ফাইল কিংবা ডকুমেন্টরি পাঠাতে পারবেন।

ইতোমধ্যে নতুন ফিচারের সুবিধা প্রদানের জন্য প্রয়োজনীয় পরীক্ষা চালানো শুরু হয়েছে। সংস্থাটি নতুন ফিচার চালু করার আগে বেটা টেস্টিং করে থাকে। এর কাজও শুরু হয়েছে। কিছু বেটা টেস্টারকে নতুন এই ফিচার ব্যবহার করার জন্যও দেয়া হয়েছে। এদিকে এই টেস্টিংয়ে প্রত্যাশানুযায়ী ফল পেলে সব ব্যবহারকারীদের জন্য চালু করা হবে নতুন ফিচারটি। যা অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন। বর্তমানে ব্যবহারকারীরা সর্বোচ্চ ১০০ এমবি পর্যন্ত ডেটা পাঠাতে পারেন হোয়াটসঅ্যাপের মাধ্যমে। যে কারণে চাইলেই কোনো ব্যবহারকারী একটু বড় ফাইল কাউকে পাঠাতে পারতেন না। একসঙ্গে বেশি ছবি বা ভিডিও পাঠানো সম্ভব ছিল না। তবে এখন ব্যবহারকারীদের সেই সমস্যার সমাধান হবে।

Good news for WhatsApp users. WhatsApp users’ wishes are going to be fulfilled after a long time. From now on, there will be no need to cut any longer files for anyone. With the addition of new features, users will be able to send up to 2 GB of data. It allows any user to easily send large pictures, audio-video files, or documentaries.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group