পরীক্ষা

দিনাজপুর শিক্ষা বোর্ডের স্থগিত চারটি বিষয়ের এসএসসি পরীক্ষার তারিখ

দিনাজপুর শিক্ষা বোর্ডের স্থগিত চারটি বিষয়ের এসএসসি পরীক্ষা তারিখ। অনিবার্য কারণে এ পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে আজ বুধবার শিক্ষা বোর্ডের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণবশত ২০২২ সালের চলমান এসএসসির চারটি বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে। তার মধ্যে গণিত (১০৯), পদার্থবিজ্ঞান (১৩৬), কৃষিবিজ্ঞান (১৩৪) এবং রসায়ন (১৩৭) বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত করা বিষয়ের পরীক্ষার তারিখ যথাসময়ে জানানো হবে। এসব বিষয় ছাড়া এসএসসি পরীক্ষার রুটিন উল্লেখিত সময়সূচি অনুযায়ী যথারীতি সব পরীক্ষা অনুষ্ঠিত হবে বলেও এ বোর্ড থেকে বলা হয়েছে।

পরিবর্তিত সূচি অনুযায়ী ২২ সেপ্টম্বরের স্থগিত গণিত (১০৯) পরীক্ষা ১০ অক্টোবর, ২৫ সেপ্টম্বরের কৃষি শিক্ষা (১৩৪) পরীক্ষা ১১ অক্টোবর, ২৬ সেপ্টেম্বরের রসায়ন (১৩৭) পরীক্ষা ১৩ অক্টোবর, ২৪ সেপ্টেম্বরের পদার্থ বিজ্ঞান (১৩৬) পরীক্ষা ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। প্রত্যেক পরীক্ষা সকাল ১১টা থেকে শুরু হয়ে দুপুর ১ পর্যন্ত চলবে।

এ বিষয়ে জানতে চাইলে আন্তঃশিক্ষা সমন্বয় বোর্ডের আহ্বায়ক ও ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার বলেন, প্রশ্নপত্র বিতরণে জটিলতার কারণে এসএসসির চার বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে কী জটিলতা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

তবে জানা যায় যে, কুড়িগ্রামের প্রশ্নফাঁসের অভিযোগে আটক ৩; দিনাজপুর বোর্ডের এসএসসির গণিত, পদার্থবিজ্ঞান, কৃষিবিজ্ঞান ও রসায়ন পরীক্ষা স্থগিত

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group