শিক্ষা খবর

এলএল.বি শেষ পর্ব পরীক্ষার মুটকোর্ট ট্রায়াল ও মৌখিক পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০২০ সালের এলএল.বি শেষ পর্ব পরীক্ষার মুটকোর্ট ট্রায়াল ও মৌখিক পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি ,সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের এলএল.বি শেষ পর্ব পরীক্ষার মুটকোর্ট ট্রায়াল ও মৌখিক পরীক্ষা আগামী ১১/০৩/২০২৩ থেকে ০৮/০৪/২০২৩ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। মুটকোর্ট ট্রায়াল ও মৌখিক পরীক্ষা গ্রহণের জন্য নিয়োগপ্রাপ্ত বহিঃপরীক্ষক ও সংশ্লিষ্ট কেন্দ্রের অধ্যক্ষকে যথাসময়ে পত্র মারফত অবহিত করা হবে। সংশ্লিষ্ট কেন্দ্র কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয় কর্তৃক নির্ধারিত বহিঃপরীক্ষকের সাথে যোগাযোগ করে নিয়মানুযায়ী পরীক্ষার তারিখ নির্ধারণ, পরীক্ষা গ্রহণ ও অন-লাইনে নম্বর প্রেরণের ব্যবস্থা গ্রহণ করবেন।

পরীক্ষা গ্রহণ, ডাটা-এন্ট্রি ও নম্বর প্রেরণ সংক্রান্ত নিয়মাবলী নিয়োগপত্রে উল্লেখ থাকবে। ডাটা এন্ট্রির ক্ষেত্রে সতর্কতা অবলম্বনের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।  আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ।

এলএল.বি শেষ পর্ব পরীক্ষার মুটকোর্ট ট্রায়াল ও মৌখিক পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি

(বদরুজ্জামান)

পরীক্ষা নিয়ন্ত্রক

জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর
ফোন : ০২৯৯৬৬৯১৫১৭

e-mail: controller@nu.ac.bd

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group