শিক্ষা খবরশিক্ষা নিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু ২৩ মে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু ২৩ মে। শুরু থেকেই ৫০তম ব্যাচ অনলাইন ক্লাস করে আসছে। ঈদ ও গ্রীষ্মকালীন ছুটি শেষে ১৭-২২ মে পর্যন্ত আবারো তাদের অনলাইনে ক্লাস হবে। এরপর ২৩ মে থেকে তারা সশরীরে ক্লাস করতে পারবে। শিক্ষার্থীরা ঢাকা ও তার আশেপাশে থেকে সশরীরে ক্লাসে অংশ নেবে। তাদের যাতায়াতে বিশেষ বাসের ব্যবস্থা করা হবে। এরপরও কোনো শিক্ষার্থীর যদি বাইরে থাকার ব্যবস্থা না থাকে তাহলে সংশ্লিষ্ট হল প্রাধ্যক্ষের সুপারিশে তাদের হলে থাকার ব্যবস্থা করা হবে। নতুন দুটি হল শিগগির উদ্বোধন হবে। এরপর তাদেরকে হলে রাখার ব্যবস্থা করা হবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০২০-২১ সালের (৫০তম ব্যাচের) শিক্ষার্থীদের সশরীরে শিক্ষা কার্যক্রম চালু করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আগামী ২৩ মে থেকে সশরীর শিক্ষা কার্যক্রম চালু হবে। রোববার (২৪ এপ্রিল) দুপুরে হল প্রাধ্যক্ষদের নিয়ে আসন বণ্টন সভায় এ সিদ্ধান্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন কমিটির সভাপতি অধ্যাপক মোহা. মুজিবুর রহমান।

The first-year class of Jahangirnagar University started on 23rd May. The 50th batch has been conducting online classes since the beginning. After the Eid and summer holidays, they will have online classes again from May 18-22. Then from May 23, they will be able to take physical classes. Students will take part in physical classes from Dhaka and its environs. Special buses will be arranged for their journey. Even then, if any student does not have the facility to stay outside, then on the recommendation of the concerned hall principal, their accommodation will be arranged. Two new halls will be inaugurated soon. Then arrangements will be made to keep them in the hall.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group