ভর্তি তথ্যশিক্ষা নিউজ

নার্সিং ও মিডওয়াইফারির ভর্তি পরীক্ষা ফলাফল ২০২২ -নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ PDF Download

নার্সিং ও মিডওয়াইফারির ভর্তি পরীক্ষা ফলাফল ২০২২-নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ PDF Download। আগামী ২০ মে নার্সিং ও মিডওয়াইফারির ২০২১-২০২২ সালের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীদের জন্য বিশেষ সতর্কবার্তা জারি করেছে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াফারি কাউন্সিল। মঙ্গলবার (১৭ মে) নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের রেজিস্ট্রার ও ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির সদস্য সচিব রাশেদা আক্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই বিশেষ সতর্কবার্তার কথা জানানো হয়।

নার্সিং ও মিডওয়াইফারি কোর্সে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার সুযােগ নেই। পরীক্ষার্থীদেরকে গুজবে বিশ্বাস না করে, প্রতারণার জালে না জড়িয়ে নিবিড়ভাবে পড়াশুনায় মনােনিবেশ করে নিজ যােগ্যতা প্রদর্শণের জন্য উপদেশ দেওয়া যাচ্ছে। কোন প্রকার ফৌজদারী অপরাধে পরীক্ষার্থীকে না জড়ানাের জন্য বিশেষভাবে সতর্ক করা যাচ্ছে। আগামী ২০ মে (শুক্রবার) সাড়ে ৮টা থেকে পরীক্ষার ভেন্যুসমূহের মেইন গেট খােলা থাকবে। সাড়ে ৯টার মধ্যে পরীক্ষার হলে অবশ্যই প্রবেশ করতে হবে এবং ১০টায় ভেন্যুসমূহের মেইন গেট বন্ধ হয়ে যাবে।

নার্সিং ও মিডওয়াইফারির ভর্তি পরীক্ষা ফলাফল ২০২২ – নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ PDF Download

নার্সিং ও মিডওয়াইফারির ভর্তি পরীক্ষা ফলাফল ২০২২

Result Check Link-

http://dgnm.teletalk.com.bd/options/result.php

http://bnmc.teletalk.com.bd/

আগামী ২০ মে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত রাজধানী ঢাকা এবং ঢাকার বাইরে একযােগে দেশের ২০টি জেলার ৭৩টি ভেন্যুতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকল পরীক্ষার্থীকে সকাল ৯টা ৩০ মিনিটের পূর্বেই প্রবেশপত্র, এইচএসসি/সমমান পরীক্ষার প্রবেশপত্র/রেজিষ্ট্রেশন কার্ড এবং রিফিল দেখা যায় এমন কালাে কালির বল পয়েন্ট কলমসহ পরীক্ষার হলে প্রবেশ করতে হবে। পরীক্ষা কেন্দ্রে ঘড়ি ও মােবাইলসহ কোন রকম ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে কেন্দ্রে প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ।

শতভাগ স্বচ্ছতার সাথে নিচ্ছিদ্র নিরাপত্তা ও গােপনীয়তা রক্ষা করে ২০২১-২০২২ সালে নার্সিং ও মিডওয়াইফারি কোর্সের ভর্তি পরীক্ষা গ্রহণের কার্যক্রম চলছে। সুষ্ঠু পরীক্ষা অনুষ্ঠানের লক্ষ্যে সরকারের নীতিনির্ধারণী মহল সতর্ক রয়েছেন এবং আইন প্রয়ােগকারী ও গােয়েন্দা সংস্থাগুলাে তৎপরতা চালাচ্ছে। প্রতারক চক্রের অনৈতিক প্রলােভনে সাড়া না দেয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা যাচ্ছে।প্রশ্নপত্র ফাঁসের গুজব ছড়ালে তথ্য প্রযুক্তি আইনের আওতায় ব্যবস্থা নেয়া হবে।

Admission test for Nursing and Midwifery will be held on 20th May. Admission test for Nursing and Midwifery 2021-22 will be held on 20th May. Bangladesh Nursing and Midwifery Council have issued a special warning for the candidates. The special warning was issued in a circular signed by Rasheda Akhter, registrar of the Nursing and Midwifery Council and member secretary of the admission test organizing committee, on Tuesday (May 18th).

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group