তথ্যপ্রযুক্তিশিক্ষা নিউজ

হোয়াটসঅ্যাপে নির্ধারিত সময়ে বার্তা মুছে যাবে যেভাবে

হোয়াটসঅ্যাপে নির্ধারিত সময়ে বার্তা মুছে যাবে যেভাবে।Privacy-এর নিচে থাকা Default Message Timer নির্বাচন করলেই ২৪ ঘণ্টা, ৭ ও ৯০ দিনের তিনটি অপশন দেখা যাবে। যেকোনো একটি সময় নির্বাচন করলেই আপনার পাঠানো বার্তা নির্ধারিত সময় পর মুছে যাবে। অর্থাৎ আপনি যদি ২৪ ঘণ্টা অপশন নির্বাচন করেন, তবে আপনার পাঠানো বার্তা ২৪ ঘণ্টা পর স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে। সেবাটি ব্যবহার করতে না চাইলে সময় নির্ধারণের সেটিংস থেকে Off অপশন নির্বাচন করতে হবে।

হোয়াটসঅ্যাপে পাঠানো বার্তা নির্দিষ্ট সময় পর স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা যায়। এ জন্য বার্তা পাঠানোর আগেই সেগুলো মুছে যাওয়ার সময় নির্ধারণ করে দিতে হবে। স্বয়ংক্রিয়ভাবে বার্তা মুছে ফেলার জন্য প্রথমে মুঠোফোনে হোয়াটসঅ্যাপ চালু করে ওপরের ডান কোনায় থাকা তিনটি ডট আইকনে ক্লিক করে Settings অপশনে প্রবেশ করতে হবে। এবার Account অপশনে ক্লিক করে Privacy নির্বাচন করতে হবে।

WhatsApp will delete the message at the specified time. If you select the Default Message Timer under Privacy, you will see three options 24 hours, 8, and 90 days. Selecting any one time will delete the message you sent after the scheduled time. This means that if you select the 24-hour option, your message will be automatically deleted after 24 hours. If you do not want to use the service, you have to select the Off option from the scheduling settings.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group