ক্যারিয়ারশিক্ষা খবর

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Ministry of Land Job Circular

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন; এবং প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে প্রমাণক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক/ব্যবহারিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন। Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনামতে ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে।

আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। আবেদন ফি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s copy তে তার সাম্প্রতিক তোলা রঙ্গিন ছবি, নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত থাকা ও এর সঠিকতা বিষয়টি নিশ্চিত করে PDF copy ডাউনলোড ও রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন। উক্ত Applicant’s copy প্রার্থী রঙিন প্রিন্ট অথবা Download করে সংরক্ষণ করবেন।

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.minland.gov.bd), ভূমি মন্ত্রণালয়ের আওতায় ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের ওয়েবসাইট (www.dlrs.gov.bd), প্রকল্পের ওয়েবসাইটে (www.edlms.gov.bd) বিজ্ঞপ্তিসহ এতদসংক্রান্ত সকল তথ্য দেখা যাবে। এছাড়া QR Code স্ক্যান এর মাধ্যমে টেলিটকের জবপোর্টাল https://alljobs.teletalk.com.bd/edlms ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://cdlms.teletalk.com.bd এই ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদের) যথাসময়ে জানানো হবে। Online-এ আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে। উক্ত নম্বরটি সার্বক্ষনিক সচল রাখা এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষনিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়। SMS এ প্রেরিত User Id এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন প্রিন্ট করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন। শুধুমাত্র Teletalk Pre-Paid Mobile নম্বর থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User Id Serial এবং PIN পুনরুদ্ধার করতে পারবেন।

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Ministry of Land Job Circular 2024. Since the information filled in the online application form will be used in all subsequent activities, the candidate himself will be 100 percent sure of the accuracy of all the information filled in before submitting the application form online; the candidate will keep a color print copy of the application form filled online as proof for any need related to the examination and submit a copy during the oral/ practical examination. After filling out the application form properly online and submitting the application form by uploading pictures and signatures as per the instructions, then the application preview with pictures can be seen on the computer.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group