ক্যারিয়ারশিক্ষা নিউজ

আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Ansar Force Job Circular

আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। আনসার ভিডিপি: প্রতিষ্ঠানটি নিজ দায়িত্বে আনসার ভিডিপি চাকরির এই সার্কুলারটি প্রকাশ করেছে। আপনি অবশ্যই মনে রাখবেন আনসার ভিডিপি প্রতিষ্ঠানটি বাংলাদেশের একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি যদি আনসার ভিডিপি চাকরি করতে চান তাহলে আনসার ভিডিপি নিয়োগ 2023 সম্পর্কে আপনাকে সকল গুরুত্বপূর্ণ ইনফরমেশন জানতে এবং সংগ্রহ করতে হবে। আনসার ভিডিপি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আপনাকে আমরা সমস্ত তথ্য দিয়ে সাহায্য করবো।

আজ আমরা আপনাকে জানাতে পেরে খুশি হচ্ছি যে আনসার ভিডিপি চাকরির খবর কিন্তু ইতিমধ্যে অনলাইনে রয়েছে। এছাড়াও আমরা কিন্তু এখানে আজকের আনসার ভিডিপি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করছি। বাংলাদেশে অনেক লোক আনসার ভিডিপি চাকরি করতে চান কিন্তু কখনো সুযোগ হয়ে ওঠেনা। তবে আজ যেহেতু সুযোগ রয়েছে আনসার ভিডিপি চাকরি নিয়োগ 2023 ব্যবহার করার জন্য এই সুযোগটি হাতছাড়া করবেন না। আসুন আমি আপনাদেরকে আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ সম্পর্কে আরো সফল বিস্তারিত তথ্য জানাই।

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ সার্কুলার apply। বাংলাদেশ আনসার ও ভিডিপি – আনসার ব্যাটালিয়নে যোগ দিন, দেশ সেবা ও জননিরাপত্তায় অংশ নিন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুশৃঙ্খল, দক্ষ ও কর্মঠ ‘ব্যাটালিয়ন আনসার’ সদস্যগণ পার্বত্য চট্টগ্রাম এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর সাথে অপারেশন উত্তরণ এবং সমতল এলাকায় রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তা বিধানসহ অন্যান্য বাহিনীর সাথে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত থাকে।

প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের একই স্থানে এবং একই তারিখে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদেরকে ০৬ (ছয়) মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণের জন্য আনসার ভিডিপি একাডেমি, সফিপুর, গাজীপুর যোগদান করতে হবে।

আবেদন লিংকঃ http://www.ansarvdp.gov.bd ইউনিয়ন ডিজিটাল সেন্টার (UDC) অথবা যেকোন অনলাইন সুবিধাসম্পন্ন কম্পিউটার থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ওয়েবসাইট (www.ansarvdp.gov.bd) এ “ব্যাটালিয়ন আনসার পদের জন্য আবেদন” লিংকে ক্লিক করে আবেদন ফরম পূরণ করতে হবে।

উক্ত লিংকটি ০৬ মে, ২০২৩ খ্রিঃ তারিখ হতে ১৫ মে, ২০২৩ খ্রিঃ তারিখ পর্যন্ত সক্রিয় থাকবে। অনলাইনে রেজিস্ট্রেশনকালীন ফি বাবদ ২০০/- (দুইশত) টাকা আবেদন পোর্টালে প্রদর্শিত বিকাশ/রকেট/মোবিক্যাশ ইত্যাদির মাধ্যমে জমা দিতে হবে যা অফেরতযোগ্য। আবেদনকালে আবেদনপত্র দাখিল ও ফি পরিশোধ সংক্রান্ত কোন সমস্যা হলে পরামর্শের জন্য ০৯৬৪৩২০৭০০৪ নম্বরে যোগাযোগ করতে হবে।

নির্বাচনের ক্ষেত্রে প্রার্থীদের পর্যায়ক্রমে প্রাথমিক ডাক্তারী পরীক্ষা, লিখিত পরীক্ষা এবং চূড়ান্ত ডাক্তারী পরীক্ষা গ্রহণ করা হবে। শুধুমাত্র নির্বাচিত প্রার্থীদেরকেই Fasting Sugar, HbAIC, HBsAg, Anti HCV, Serum Creatinine Ges Dope Test সম্পন্ন করানো হবে। উল্লেখ্য, Fasting Sugar, HbAIC & Serum Cretinine রক্ত পরীক্ষায় যোগ্য, HBsAg I Anti HCV রক্ত পরীক্ষায় নেগেটিভ (Negative) Ges Dope Test (Urine) পরীক্ষায় Not Detected ফলাফল প্রাপ্ত প্রার্থীগণই চূড়ান্তভাবে নির্বাচিত বলে গণ্য হবেন।

আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Ansar Village Defence Force Recruitment Circular 2023. Ansar VDP: The company has published this circular of Ansar VDP job in its own responsibility. You must remember that Ansar VDP is a well-known organization in Bangladesh. If you want to do an Ansar VDP job then you need to know and collect all the important information about Ansar VDP Recruitment 2023. We will help you with all the information about the Ansar VDP job notification.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group