ক্যারিয়ারশিক্ষা খবর

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ NRBC Bank Job Circular

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ NRBC Bank Job Circular. বিশ্বের বিভিন্ন দেশে প্রবাসী বাংলাদেশীদের দীর্ঘদিনের ও লালিত আকাঙ্ক্ষা ছিল তাদের কঠোর উপার্জিত বৈদেশিক মুদ্রার মাধ্যমে মাতৃভূমির অর্থনৈতিক উন্নয়নের জন্য একটি নতুন ব্যাংক প্রতিষ্ঠা করা।

অভ্যন্তরীণ বৈদেশিক রেমিট্যান্স এবং সুযোগের আরও প্রবাহের প্রত্যাশা এনআরবিদের দ্বারা নতুন ব্যাংকের চাহিদা বিভিন্ন দেশের অন্যান্য বিনিয়োগকারীদের বিনিয়োগের বিষয়টি বিবেচনার জন্য গ্রহণযোগ্য একটি ক্ষেত্র।NRBC ব্যাঙ্ক নিম্নলিখিত পদ/ক্ষেত্রগুলির জন্য ব্যাঙ্কিং, কম্পিউটার সাক্ষরতা, টার্গেট ওরিয়েন্টেশন এবং দায়িত্বশীলভাবে কাজ করার ক্ষমতা সম্পন্ন অভিজ্ঞ ব্যাঙ্কারদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানাচ্ছে। এনআরবিসি ব্যাংকে ৬ টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনলাইনে পদগুলোর জন্য আবেদন করা যাবে ৩১-০৫ -২০২৩ পর্যন্ত।

NRBC bank নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে এনআরবিসি ব্যাংক লিমিটেড জব সার্কুলার প্রকাশ করে থাকে। এনআরবিসি ব্যাংক পুরো দেশ জুড়ে তার নেটওয়ার্কের মাধ্যমে খুচরা এবং ব্যক্তিগত ব্যাংকিং পণ্য এবং পরিষেবার একটি সম্পূর্ণ পরিসীমা অফার করে। আমাদের উদ্দেশ্যটি ব্যক্তিগত, সহায়ক এবং প্রতিক্রিয়াশীল পদ্ধতিতে জ্ঞানসম্পন্ন, দক্ষ এবং নির্ভরযোগ্য পরিষেবা সরবরাহ করে গ্রাহকদের কাছে দুর্দান্ত মান দেওয়া।

আপনি যদি NRB Commercial Bank Limited চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে চান। অনলাইনে আবেদন করার সময় আপনাকে অবশ্যই সতর্ক থাকতে হবে। তাছাড়া, আপনাকে অবশ্যই চাকরির জন্য আবেদন করার জন্য যোগ্য হতে হবে। এছাড়াও, আপনি এখান থেকে সহজেই চাকরির জন্য আপনার যোগ্যতা যাচাই করতে পারেন। আপনার সুবিধাভোগীর জন্য, আমরা বিস্তারিতভাবে সব ধরণের তথ্য প্রকাশ করেছি। আপনি যদি আমাদের পেইজকে নিয়মিত ফলো করেন তাহলে আপনি প্রতিদিন একটি নতুন চাকরির সার্কুলার পাবেন। আমাদের পেজে, আমরা এখানে সরকারি, বেসরকারি এবং বেসরকারি সব ধরনের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি।

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ NRBC Bank Job Circular 2023

NRBC Bank Job Circular 2023. The long-cherished aspiration of expatriate Bangladeshis in different countries of the world was to establish a new bank for the economic development of the motherland through their hard-earned foreign exchange. The expectation of more inflows of domestic foreign remittances and opportunities for the demand for new banks by NRBs is an acceptable area to consider the investment of other investors in different countries.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group