ক্যারিয়ারশিক্ষা খবর

বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Bangladesh Copyright Office Job Circular

বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Bangladesh Copyright Office Job Circular. সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ কপিরাইট অফিসের রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের (পুরুষ/মহিলা) নিকট হতে কেবলমাত্র অনলাইনে (http://bco.teletalk.com.bd) দরখাস্ত আহ্বান করা যাচ্ছে: বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও বাংলাদেশ কপিরাইট অফিসের ওয়েব সাইট www.copyrightoffice.gov.bd http://bco.teletalk.com.bd অথবা QR Code স্ক্যান এর মাধ্যমে বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটকের জবপোর্টাল https://alljobs.teletalk.com.bd ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করিয়াও বিজ্ঞপ্তিটি পাওয়া যাইবে। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.copyrightoffice.gov.bd ওয়েবসাইট হইতে জানা যাইবে।

চাকুরীরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করিয়া আবেদন করিতে হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হইলে মৌখিক পরীক্ষায় দলিলাদি দাখিলের সময় যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সংশ্লিষ্ট কাগজপত্র প্রেরণ করিতে হইবে এবং যথাযথ কর্তৃপক্ষের অনুমতি পত্র দাখিল/প্রদর্শণ করিতে হইবে। ত্রুটিপূর্ণ /অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারন দর্শানো ব্যতিরেকে বাতিল বলিয়া গণ্য হইবে। Online এ আবেদন করিতে কোন সমস্যা হইলে যে কোন টেলিটক মোবাইল হইতে ১২১ এ কল করুন। ইহা ছাড়াও vas.query@teletalk.com.bd অথবা alljobs.query@teletalk.com.bd ই-মেইলে যোগাযোগ করা যাইবে।

ইহা ছাড়া টেলিটকের জবপোর্টাল এর ফেইসবুক পেজ https://www.facebook.com/alljobsbd Teletalk এ মেসেজ এর মাধ্যমেও যোগাযোগ করা যাইবে। (Mail এর Subject-এ Organization Name : BCO Post Name ** Applicants User ID, Contact Number অবশ্যই উল্লেখ করিতে হইবে)। শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করিয়া হাতে যথেষ্ট সময় নিয়া রেজিষ্ট্রেশন সম্পন্ন করিতে পরামর্শ দেওয়া যাইতেছে।

প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এ মর্মে ঘোষণা দিতে হইবে যে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রে প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমানিত হইলে অথবা কোনো অযোগ্যতা ধরা পড়িলে বা কোনো প্রতারণা বা দুর্ণীতির আশ্রয় গ্রহণ করিলে পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়োগের পরে যে কোন পর্যায়ে প্রার্থীতা বাতিল এবং প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাইবে।

বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

পত্র প্রাপ্তির বিষয়টি http://bco.teletalk.com.bd অথবা বাংলাদেশ কপিরাইট অফিসের ওয়েব সাইট www.copyrightoffice.gov.bd এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হইবে। Online আবেদন পত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হইবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষনিক সচল রাখা, SMS Read করা এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষনিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়।

USER ID এবং Password ব্যবহার করিয়া পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক Print (সম্ভব হলে রঙ্গিন) করিয়া নিবেন। প্রার্থী প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হইলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করিবেন। (জ) শুধু টেলিটক প্রিপেইড মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করিয়া নিজ নিজ USER ID এবং Password পুনরুদ্ধার করিতে পারিবেন । iii) USER ID জানা থাকলে BCO Help USER USER ID & Send to 16222 নম্বরে Example: BCO Help USER ABCDEF (iv) PIN Number জানা থাকলে: BCO HelpPIN PIN No & Send to 16222 নম্বরে। Example: BCO Help PIN 12345678।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group