ক্যারিয়ারশিক্ষা খবর

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Khagrachhari Hill District Council Job Circular

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Khagrachhari Hill District Council Job Circular. পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ, প্রশাসন অধিশাখা-২ এর স্মারক নং- 47.032.019.61.00.0১৭.২০১৫.৫৭৫, তারিখ : ২৮ নভেম্বর, ২০২২খ্রি. মূলে শূন্য পদ পূরনের ছাড়পত্র প্রদানের প্রেক্ষিতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে হস্তান্তরিত বিভাগ জেলা সমবায় কার্যালয়, খাগড়াছড়ি এর আওতাধীন নিম্নবর্ণিত বিদ্যমান শূণ্য পদ সমূহে নিয়োগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিক এবং খাগড়াছড়ি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে । এখানে আপনারা ৮ম / এসএসসি / সমমানের ডিগ্রি প্রাপ্ত বাংলাদেশের সকল জেলা থেকে আবেদন করতে পারবেন । এই সার্কুলারে শুধুমাত্র ০৭টি পদে লোক নিয়োগ করা হবে । উক্ত প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, এই ০৭টি পদে ২৯ জন লোক নিয়োগ করা হবে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Khagrachhari Hill District Council Job Circular

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Khagrachhari Hill District Council Job Circular

আবেদনের ঠিকানা : চেয়ারম্যান, পার্বত্য জেলা পরিষদ, খাগড়াছড়ি এর বরাবর দরখাস্তের নমুনা ছক মোতাবেক পূর্ণ নাম ও স্বাক্ষরসহ পূরণকৃত ছকের আবেদনপত্র ও প্রয়োজনীয় কাগজপত্রাদি সংযুক্ত পূর্বক আগামী ২৫/০৫/২০২৩খ্রিঃ তারিখ রোজ বুধবার অফিস চলাকালীন সময় বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে নির্বাহী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, খাগড়াছড়ি বিভাগ, খাগড়াছড়ি এর কার্যালয়ে ডাকযোগে / সরাসরি পৌঁছাতে হবে । নির্ধারিত তারিখ ও সময়ের পরে সরাসরি বা ডাকযোগে প্রেরিত কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

Khagrachhari Hill District Council Job Circular 2023 Khagrachhari Hill District Council Job Circular. Ministry of Chittagong Hill Tracts Affairs Ministry of Local Government, Rural Development and Cooperatives, Rural Development and Cooperatives Division, Administration Branch-2 Memorandum No- 47.032.019.61.00.017.2015.575, dated: 28 November 2022. Applications are being invited from genuine citizens of Bangladesh and permanent residents of Khagrachari Hill District for appointment to the following existing vacant posts under the District Cooperative Office, Khagrachari, a division transferred to the Khagrachari Hill District Council.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group