ক্যারিয়ারশিক্ষা নিউজ

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগপত্র ২০২৩ Bangladesh Chemical Industries Corporation Recruitment Letter

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগপত্র ২০২৩ Bangladesh Chemical Industries Corporation Recruitment Letter. ১০ম গ্রেডে টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল ১৪ জন কর্মকর্তা নিয়োগের নিয়োগপত্র ওয়েবসাইটে প্রকাশ প্রসংগে ।সংস্থাধীন কারখানাসমূহের অনুমোদিত শূণ্য পদের বিপরীতে ১০ম গ্রেডে টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল ক্যাডারে নিম্নে বর্ণিত পদেসমূহে মোট ১৪ (চৌদ্দ) জন প্রার্থীকে নিয়োগপত্র ইস্যু করা হয়েছে। ইস্যুকৃত নিয়োগপত্রগুলো বিসিআইসি ওয়েবসাইটে প্রকাশের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য এতদ্‌সঙ্গে প্রেরণ করা হলো।

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (bcic) এর বিভিন্ন পদের নিয়োগপত্র। যোগদানঃ ২৪ মে ২০২৩। ৯ম গ্রেডে টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল ১১ জন কর্মকর্তা নিয়োগের নিয়োগপত্র। বর্ণিত বেতন ছাড়াও আপনি সরকারি/সংস্থার নিয়মানুযায়ী বাড়ী ভাড়াভাতা, চিকিৎসাভাতা, বোনাসসহ আনুষঙ্গিক অন্যান্য সুযোগ- সুবিধা প্রাপ্য হবেন। বিসিআইসি ওয়েবসাইট www.bcic.gov.bd হতে পুলিশ ভেরিফিকেশন ফরম সংগ্রহ পূর্বক যথাযথভাবে পূরণ করে ০৫ (পাঁচ) সেট এবং সদ্যতোলা পাসপোর্ট সাইজের মোট ০৪(চার) কপি ছবি যোগদানের সময় দাখিল করতে হবে।

চাকরিতে যোগদানকালে আপনাকে একজন জামানতদারসহ ৩০০/- (তিনশত) টাকা মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে এ মর্মে একটি বন্ড সম্পাদন করতে হবে যে, আপনি যদি শিক্ষানবিশকালে অথবা শিক্ষানবিশকাল উত্তীর্ণ হওয়ার ০৫ (পাঁচ) বছরের মধ্যে ইস্তফা দেন, তবে সংস্থার নিয়োগ বাবদ ব্যয়িত অর্থ, প্রশিক্ষণকালে আপনাকে প্রদত্ত বেতন-ভাতা, প্রশিক্ষণ উপলক্ষ্যে উত্তোলিত অগ্রিম/ভ্রমণভাতা/অন্যান্য ভাতা ও প্রশিক্ষণের জন্য ব্যয়িত সমুদয় অর্থ সংস্থা কর্তৃপক্ষের নিকট ফেরত দিতে বাধ্য থাকবেন।

১০ম গ্রেডে টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল ১৪ জন কর্মকর্তা নিয়োগের নিয়োগপত্রঃ

১০ম গ্রেডে টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল ১৪ জন কর্মকর্তা নিয়োগের নিয়োগপত্রঃ

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group