ভর্তি তথ্যভর্তি রেজাল্ট

আমর্ড ফোর্সেস মেডিকেলে এমবিবিএস ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

আমর্ড ফোর্সেস মেডিকেলে এমবিবিএস ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ।আমর্ড ফোর্সেস মেডিকেল কলেজের ২০২১-২০২২ সালের এমবিবিএস কোর্সে ভর্তির লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। আজ সোমবার (১৮ এপ্রিল) দুপুরে এই ফল প্রকাশ করা হয়। এসএসসি, এইচএসসি ও লিখিত পরীক্ষার ভিত্তিতে এএমসি ক্যাটাগরিতে ৮০ জন শিক্ষার্থীকে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার জন্য ডাকা হয়েছে। উত্তীর্ণ প্রার্থীদের নির্ধারিত সময়ে আমর্ড ফোর্সেস মেডিকেল কলেজের ঢাকা সেনানিবাস শাখায় উপস্থিত থাকতে বলা হয়েছে।

প্রাথমিক ও চূড়ান্ত স্বাস্থ্য পরীক্ষার জন্য দিতে আসা প্রার্থীদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার সনদপত্র, নম্বরপত্র, নাগরিকত্বের সনদপত্র ও দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সঙ্গে আনতে হবে। মুক্তিযোদ্ধা ও উপজাতী কোটায় আবেদনকারীদের প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে আনতে হবে। সশস্ত্র বাহিনীতে কর্মরতদের সন্তানদের ইউনিট অধিনায়ক/কোরো/রেকর্ডস কর্তৃক সীলমোহর প্রতিসাক্ষরকৃত সনদপত্র দেখাতে হবে। নির্ধারিত তারিখের পর আর কেউ ভর্তি হতে পারবেন না। ফলাফল মেডিকেল কলেজের ওয়েবসাইটে (https://afmc.edu.bd/) ও (http://afmc.teletalk.com.bd/) দেখা যাবে।

উত্তীর্ণদের মধ্যে ছেলে রয়েছেন ৬০ জন আর মেয়ে রয়েছেন ২০ জন। ছেলেদের দুই গ্রুপে ভাগ করা হয়েছে। আর মেয়েদের একটি গ্রুপে ভাগ করা হয়েছে। সবাইকে ২১ এপ্রিল সকাল ৯টায় স্বাস্থ্য পরীক্ষার জন্য উপস্থিত থাকতে বলেছে কর্তৃপক্ষ। এএফএমসি ক্যাডেটধারী ১০৭ জনকে প্রাথমিকভাবে নির্বাচন করা হয়েছে। তাদের ২৪ এপ্রিল সকাল ৯টায় চূড়ান্ত স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা সেনানিবাসে উপস্থিত থাকার জন্য নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।

The results of the MBBS admission test in Armored Forces Medical have been released. The results were released on Monday (April 18) at noon. On the basis of SSC, HSC, and written examinations, 60 students in the AMC category have been called for a primary health examination. The successful candidates have been asked to be present at the Dhaka Cantonment Branch of Armored Forces Medical College on time.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group