জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষা

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড 2024 NU Masters Exam Admit Card

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড, প্রিন্ট ও বিতরণ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি শেষ পর্ব (আইসিটি সহ) পরীক্ষার প্রবেশপত্রে পরীক্ষা নিয়ন্ত্রক মহোদয়ের ডিজিটাল স্বাক্ষরসহ ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। পরীক্ষার্থীদের ছবিযুক্ত প্রবেশপত্রের ছবির উপর এবং অধ্যক্ষ মহােদয়ের নির্ধারিত স্থানে স্বাক্ষর ও সীল দিয়ে রোল নম্বর ও রেজিস্ট্রেশন নম্বর যাচাই করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করার জন্য অনুরোধ করা হলো।

মাস্টার্স শেষ পর্ব(২০২০-২০২১) পরীক্ষার প্রবেশপত্র পরীক্ষা নিয়ন্ত্রকের ডিজিটাল স্বাক্ষরসহ আজ ৮ ফেব্রুয়ারী রাতে কলেজে পাঠানো হবে।
পরীক্ষা শুরু ১৮/০২/২০২৪ তারিখ দুপুর ১ঃ০০ থেকে।
সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষ সকল পরীক্ষার্থীর প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্ট নিয়ে অধ্যক্ষ নির্ধারিত স্থানে স্বাক্ষর ও সীল দিয়ে রেজিস্টেশন নম্বর যাচাই করে আগামী সপ্তাহে নোটিশ দিয়ে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন।
*প্রবেশপত্র গ্রহনের জন্য অবশ্যই স্ব স্ব কলেজ নোটিশ অনুসরণ করবেন।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড 2024 NU Masters Exam Admit Card

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড 2024 NU Masters Exam Admit Card

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড 2022

প্রবেশপত্র ডাউনলাড ও প্রিন্টের নিয়মাবলী

www.nu.ac.bd/admit/ লিংকে যেতে হবে।

• College Login এ Click করে User Name ও Password ব্যবহার করে Admit এর বিষয়ভিত্তিক ডাটা পাওয়া যাবে।

• পরীক্ষার্থীকে রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর ও পরীক্ষার কোড ব্যবহার করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

• পরীক্ষার্থীর প্রবেশপত্র অবশ্যই রঙিন প্রিন্ট করতে হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group