বিশ্ববিদ্যালয় ভর্তিভর্তি তথ্য

প্রকৌশল গুচ্ছের ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ

প্রকৌশল গুচ্ছের ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ প্রকৌশল গুচ্ছের অধীনে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২০২১-২২ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা আগামী ৬ আগস্ট অনুষ্ঠিত হবে। আবেদন শুরু হবে ৬ জুন সকাল ১০টা থেকে এবং শেষ হবে ১৯ জুন বিকাল ৫টায়।

গুচ্ছভুক্ত তিনটি প্রকৌশল ‍ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা পূর্বনির্ধারিত সময় অনুযায়ী আগামী ৬ আগস্টই অনুষ্ঠিত হবে।

পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইট https://www.admissionckruet.ac.bd/ এই লিংকে আবেদন করা যাবে। আগামী ৪ জুলাই ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

 

প্রকৌশল গুচ্ছের অধীনে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২০২১-২২ সালের সমন্বিত ভর্তি পরীক্ষা আগামী ৬ আগস্ট অনুষ্ঠিত হবে। আবেদন শুরু হবে ৬ জুন সকাল ১০টা থেকে এবং শেষ হবে ১৯ জুন বিকাল ৫টায়।পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইট https://www.admissionckruet.ac.bd/ এই লিংকে আবেদন করা যাবে। আগামী ৪ জুলাই ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

প্রকৌশল গুচ্ছের ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ

প্রকৌশল গুচ্ছের ভর্তি পরীক্ষা ৬ আগস্ট।গুচ্ছভুক্ত তিনটি প্রকৌশল ‍ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সালের ভর্তি পরীক্ষা আগামী ৬ আগস্ট অনুষ্ঠিত হবে। গতকাল শনিবার প্রকৌশল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর একাডেমিক কাউন্সিলের সভায় এটি চূড়ান্ত অনুমোদন দেয়া হয়। পরে কুয়েটের জনসংযোগ কর্মকর্তা রবিউল ইসলাম সোহাগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, প্রকৌশল গুচ্ছের কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ তারিখ নির্ধারণ করা হয়েছে।

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখ। আগামী ৬ আগস্ট আমাদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এটি আজকের সভায় চূড়ান্ত করা হয়েছে। ভর্তির নীতিমালাসহ যাবতীয় বিষয় আমাদের জেনারেল এডমিশন কমিটির সভায় ঠিক করা হবে।কমিটিতে কুয়েটের ৫ জন এবং চুয়েট ও রুয়েটের ৪ জন করে মোট ১৩ জন সদস্য রয়েছে এবং কুয়েটের নেতৃত্বে এ সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এর আগে শুক্রবার (৮ এপ্রিল) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উপাচার্যদের সংগঠন বিশ্ববিদ্যালয় পরিষদের সভায় ৬ আগস্ট নিজেদের ভর্তি পরীক্ষা আয়োজনের কথা জানায় প্রকৌশল গুচ্ছের উপাচার্যরা।

The admission test for the engineering group will be held on 7th August. The final approval was given at a meeting of the Academic Council of Engineering Groups on Saturday. Later, Kuwait’s public relations officer Rabiul Islam Sohag said in a press release that the date has been fixed at the meeting of the Central Admission Committee of the Engineering Group.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group