প্রিমিয়াম সাজেশন Premium Suggestionশিক্ষা নিউজ

এসএসসি ইংরেজি ২য় পত্র সাজেশন ২০২৪ সকল বোর্ড SSC English 2nd Paper Suggestion 2024 All Boards

এসএসসি ইংরেজি ২য় পত্র সাজেশন ২০২৪ সকল বোর্ড SSC English 2nd Paper Suggestion 2024 All Boards. এসএসসি পরীক্ষা ২০২৪ এর শিক্ষার্থীদের জন্য সুসংবাদ। সুসংবাদের কারণ হচ্ছে এই যে আমরা আপনাদের মাঝে উপস্থিত হয়েছি ২০২৪ এসএসসি পরীক্ষার্থীদের জন্য ইংরেজি ২য় পত্র পরীক্ষার সাজেশন নিয়ে। ৭ মে রোজ রবিবার সকাল ১০-০০ টা হইতে দুপুর ১-০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ইংরেজি ২য় পত্রের পরীক্ষা উক্ত পরীক্ষাটি বাংলাদেশের ১১ টি শিক্ষা বোর্ড কেন্দ্রে দেশের ৩ হাজার ৮১০ টি কেন্দ্র নিয়ে অনুষ্ঠিত হবে।

উক্ত পরীক্ষায় ৫০ নম্বরে অনুষ্ঠিত হবে যেখানে দুই ভাগে প্রশ্ন থাকবে গ্রামাটিকাল বিষয় থাকবে ২০ নাম্বার ও লিখিত প্যারাগ্রাফ বিষয় থাকবে ৩০ নাম্বার। তুলনামূলক সকল বিষয় থেকে ইংরেজি দ্বিতীয় পত্র সকল ছাত্রছাত্রীরা মনে করে কঠিন একটি বিষয় যে কারণে তারা পরীক্ষার আগে খুব টেনশনে থাকে। আর অনলাইনের মাধ্যমে পরীক্ষার জন্য সাজেশন খুঁজতে থাকে। আর আমরা যার কারণে এই পড়বে প্রকাশ করতে চলেছি ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষার সাজেশন।

এসএসসি ইংরেজি ২য় পত্র সাজেশন ২০২৪ সকল বোর্ড

এসএসসি ইংরেজি ২য় পত্র সাজেশন ২০২৩ সকল বোর্ড
এসএসসি ইংরেজি ২য় পত্র সাজেশন ২০২৩ সকল বোর্ড

এসএসসি ইংরেজি ২য় পত্র সাজেশন ২০২৩ সকল বোর্ডএসএসসি ইংরেজি ২য় পত্র সাজেশন ২০২৩ সকল বোর্ড

SSC English Paragraph suggestion 2023

A. Road Accident/Street Accident. 100%
B. Prize Hike. 100%
C. Mobile Phone/Facebook. 100%
D. Life of a Farmer/Fisherman100%
E. Covid-19. 100%
F. Load sheding/Traffic Jam. 100%.
G. A school Magazine. 100%
H. A winter morning. 100%
I. Matro Rail / The Padma Bridge. 99.99%
J. Our National Flag. 99%
K. A Street Hawker. 99%

SSC English 2nd Paper Suggestion 2024 All Boards SSC English 2nd Paper Suggestion 2024 All Boards. Good news for SSC exam 2024 students. The reason for the good news is that we have come to you with the suggestion of an English 2nd paper exam for 2024 SSC candidates. The English second paper examination will be held from 10:00 am to 1:00 pm on Sunday, May 7, 2024, with 3,810 centers in 11 education board centers in Bangladesh.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group