জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার (সংশোধিত) সময়সূচি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার (সংশোধিত) সময়সূচি। ২০২২ সালের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার (সংশোধিত) সময়সূচি

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী ০৮/০৫/২০২৪ তারিখ (বুধবার) অনুষ্ঠিতব্য ২০২২ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষা অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো। স্থগিত এ পরীক্ষা ০৯/০৫/২০২৪ তারিখ (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে। পরীক্ষার পূর্ব ঘোষিত অন্যান্য তারিখ ও সময় অপরিবর্তিত থাকবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ পরীক্ষার সময়সূচি পরিবর্তন করতে পারবেন।

অনার্স ৩য় বর্ষ ও ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা স্থগিত সংক্রান্ত
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে শুধুমাত্র আগামী ০৮/০৫/২০২৪ তারিখ (বুধবার) অনুষ্ঠিতব্য ২০২২ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষা এবং ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো।
অনার্স ৩য় বর্ষের ৮ মে এর পরীক্ষা হবে ০৯/০৫/২০২৪ বৃহস্পতিবার দুপুর ১ টায়।
ডিগ্রি ১ম বর্ষের ৮ মে এর পরীক্ষা হবে ১৪/০৫/২০২৪ মঙ্গলবার ১ঃ৩০ টায়।

উপজেলা নির্বাচনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে এর অনার্স ও ডিগ্রির পরীক্ষা স্থগিত করা হয়েছে।
*অনার্স ৩য় বর্ষের ৮ মে এর পরীক্ষা হবে ৯ মে।
*ডিগ্রি ১ম বর্ষের ৮ মে এর পরীক্ষা হবে ১৪ মে।

প্রিমিয়াম সাজেশন Premium Suggestion

২০২১ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি অনিবার্য কারণবশতঃ স্থগিত সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০২১ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো।

বিজ্ঞপ্তি
সংশ্লিষ্ট সকলকে অবহিত করা যাচ্ছে যে, ০৪/০৪/২০২৩ তারিখের স্মারক নং-০৫(৫২৯) জাতীঃ বিঃ/পরীঃ/ডিগ্রী পাস / ২০২১ / ৪৭৬২(১৪) মোতাবেক প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো।
স্থগিত এ পরীক্ষার সংশোধিত সময়সূচি পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট এবং গণমাধ্যমে প্রকাশ করা হবে।

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি অনিবার্য কারণবশতঃ স্থগিত

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group