উপবৃত্তি নিউজ

পলিটেকনিক উপবৃত্তি ২০২২-২০২৩ জুনিয়র ভোকেশনাল ৬ষ্ঠ-অষ্ঠম), এসএসসি (ভোকেশনাল) ,দাখিল (ভোকেশনাল) উপবৃত্তি

পলিটেকনিক উপবৃত্তি ২০২২-২০২৩ অর্থ বছরের জুলাই-ডিসেম্বর মেয়াদে উপবৃত্তি প্রদানের ক্ষেত্রে নতুন শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি এবং বিদ্যমান শিক্ষার্থীদের তথ্য আপডেট করা সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বৃত্তির জন্য তালিকাভুক্ত শিক্ষার্থীদের মধ্যে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থী ১২০ জন, এসএসসি(ভোকেশনাল) ৮০ জন, এইচএসসি (বিএম) ৫৫ জন, দাখিল (ভোকেশনাল) ১৭ জন, ডিপ্লোমা টেক্সটাইলে ১৫ জন, এইচএসসি (ভোকেশনাল) ১৪ জন, ডিপ্লোমা ইন এগ্রিকালচারে ১০ জন, বেসিক কোর্স (৩৬০ ঘণ্টা) ১০ জন, ডিপ্লোমা ফিশারিজ, ডিপ্লোমা ইন লাইভস্টক, ডিপ্লোমা ইন ফরেস্ট্রি, এডভান্স সার্টিফিকেট কোর্সে তিনজন করে ১২ জন, ডিপ্লোমা ইন কমার্স, ওয়ান ইয়ার সার্টিফিকেট কোর্সে দুটি করে চারজন, সার্টিফিকেট ইন মেরিন ট্রেড, সিএমইউ ও ডিপ্লোমা ট্যুরিজমে একটি করে তিনজনসহ মোট ৩৪০ জন রয়েছেন।

জুনিয়র ভোকেশনাল ৬ষ্ঠ-অষ্ঠম), এসএসসি (ভোকেশনাল) ,দাখিল (ভোকেশনাল) উপবৃত্তি

পলিটেকনিক উপবৃত্তি ২০২২-২০২৩ জুনিয়র ভোকেশনাল ৬ষ্ঠ-অষ্ঠম), এসএসসি (ভোকেশনাল) ,দাখিল (ভোকেশনাল) উপবৃত্তি

কারিগরির ৩৪০ মেধাবীকে বৃত্তি দেবে বোর্ড, ভালো ফলাফল করা শিক্ষার্থীদের পুরস্কার দিতে যাচ্ছে কারিগরি শিক্ষা বোর্ড। এ বোর্ডের অধীনে দেশের আটটি বিভাগের ৩৪০ জন কৃতি শিক্ষার্থীদের বৃত্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১৯ ডিসেম্বর সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হবে।
কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে চলতি বছর ও বিগত সময়ে পাস করা ৩৪০ কৃতি শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হবে। বৃত্তি বাবদ প্রতি শিক্ষার্থীকে বছরে একবার পাঁচ হাজার টাকা দেওয়া হবে। ঢাকা ও সিলেট বিভাগের শিক্ষার্থীদের ঢাকার শিক্ষা বোর্ডের অনুষ্ঠানে এ অর্থ দেওয়া হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group