রেজাল্ট

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রেজাল্ট ২০২৩ Fire Service and Civil Defense Result

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রেজাল্ট ২০২৩ Fire Service and Civil Defense Result. ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর প্রার্থীদের শারীরিক যোগ্যতা যাচাই করে ০৮.০১.২০২৩ থেকে ১৩.০১.২০২৩ তারিখ পর্যন্ত ‘ফায়ার ফাইটার, ডাইভার ও নার্সিং অ্যাটেনডেন্ট’ পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে ২২.০১.২০২৩ তারিখে এই অধিদপ্তরের ফলাফল প্রকাশ করে। ইত্তেফাক, দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং অধিদপ্তরের ওয়েবসাইট (www.fireservice.gov.bd) ও নোটিশ বোর্ডেও প্রকাশিত হয়। উল্লিখিত পদের লিখিত পরীক্ষা নিম্নে প্রদত্ত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে।

উত্তীর্ণ প্রার্থীদের তালিকা ইতিমধ্যে এই বিভাগের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এ ছাড়া টেলিটক থেকে প্রার্থীদের একটি এসএমএস পাঠানো হবে। পাশাপাশি ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fireservice.gov.bd) এবং নোটিশ বোর্ডে এ তথ্য প্রকাশ করা হবে। প্রার্থীরা কেন্দ্রে উপস্থিত হয়ে আসন বিন্যাস বিস্তারিত জানতে পারবেন।

টেলিটকের এসএমএস পাওয়ার পর প্রবেশপত্র ডাউনলোড করুন: প্রার্থীদের প্রবেশপত্রের প্রিন্ট কপি নিয়ে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষার্থীদের অবশ্যই নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে হবে। প্রার্থীদের অবশ্যই মাস্ক পরাসহ সব ধরনের স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রেজাল্ট ২০২৩

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রেজাল্ট ২০২৩

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group