ক্যারিয়ার

বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের চূড়ান্ত ফলাফল ২০২৩ Bangladesh Railway Khalasi Final Result

বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের চূড়ান্ত ফলাফল ২০২৩ Bangladesh Railway Khalasi Final Result. বাংলাদেশ রেলওয়ের “খালাসী” পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল। বিষয়ে উল্লেখিত পদে নিয়োগের জন্য বাংলাদেশ রেলওয়ে কর্তৃক গৃহীত নিয়োগ পরীক্ষার ভিত্তিতে বিদ্যমান বিধি-বিধান অনুসরণ করে নিম্নেবর্ণিত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীদের চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হলো।

প্রার্থী কর্তৃক আবেদন পত্রের সাথে প্রদত্ত তথ্য, ডকুমেন্টস, সনদ ইত্যাদি বিজ্ঞাপনের শর্ত এবং আবেদন পত্রে প্রদত্ত অঙ্গীকারনামা ভিত্তিতে বাংলাদেশ রেলওয়ে প্রার্থীদের এই শর্তে সুপারিশ করছে যে, নিয়োগের পূর্বে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রার্থীর সনদ, ডকুমেন্টস ও কাগজপত্রের সত্যতা যাচাইপূর্বক নিশ্চিত হয়ে চূড়ান্ত নিয়োগ প্রদান করবে।

বাংলাদেশ রেলওয়ে কর্তৃক সাময়িকভাবে সুপারিশকৃত প্রার্থীদের পরবর্তীকালে কোন যোগ্যতার বা কাগজপত্রদির ঘাটতি ধরা পড়লে, দুর্নীতি, সনদ জালিয়াতির প্রমান পাওয়া গেলে, অসত্য তথ্য প্রদান করলে বা কোন উল্লেখযোগ্য ভুলত্রুটি পরিলক্ষিত হলে উক্ত প্রার্থীর সাময়িক সুপারিশ বাতিল বলে গন্য হবে। তাছাড়া ক্ষেত্র বিশেষে প্রার্থীকে ফৌজদারি আইনে সোপর্দ করা হবে। চাকুরিতে নিয়োগের পর এরূপ কোন তথ্য প্রকাশ পেলে বা প্রমাণিত হলে তাকে চাকুরী হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।

বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের চূড়ান্ত ফলাফল ২০২৩

বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের চূড়ান্ত ফলাফল ২০২৩

বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের চূড়ান্ত ফলাফল ২০২৩বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের চূড়ান্ত ফলাফল ২০২৩বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের চূড়ান্ত ফলাফল ২০২৩

স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ঘোষণা ও যথাযথ এজেন্সি কর্তৃক নিয়োগের সুপারিশের পূর্ববর্তী জীবন-বৃত্তান্ত যাচাইয়ের পর নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক সুপারিশকৃত প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে। প্রকাশিত ফলাফলে কোন উল্লেখযোগ্য (substantive) ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধনের ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group