শিক্ষা খবরশিক্ষা নিউজ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু ১৬ মে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু ১৬ মে।পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে আগামী ১৬ মে থেকে শুরু হবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একাডেমিক কার্যক্রম। সোমবার (৯ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে এ তথ্য নিশ্চিত করেন। শবে কদর, মে দিবস ও ঈদুল ফিতর উপলক্ষে ২৪ এপ্রিল থেকে ১২ মে পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম।

ছুটি শেষে গত ৮ মে থেকে দাফতরিক কার্যক্রম শুরু হয়েছে। একই দিনে আবাসিক হলগুলো খুলে দেওয়া হয়।পবিত্র শবে কদর, মে দিবস ও ঈদের ছুটির পাশাপাশি সাপ্তাহিক শুক্র ও শনিবারের ছুটি শেষে ১৫ তারিখ থেকে একাডেমিক কার্যক্রম শুরু হওয়ার কথা ছিল। তবে আগামী ১৫ মে বৌদ্ধ পূর্ণিমার ছুটি থাকায় ১৬ মে সোমবার থেকে একাডেমিক কার্যক্রম শুরু হবে।

Classes at Rajshahi University will start on 16th May. Academic activities of Rajshahi University (RU) will start on 16th May after the holy Eid-ul-Fitr holiday. Professor Pradeep Kumar Pandey, the administrator of the university’s public relations department, confirmed the information at noon on Monday (May 9). On the occasion of Shabe Qadr, May Day, and Eid-ul-Fitr, the academic activities of the university were declared closed from April 24 to May 12.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group