জাতীয় বিশ্ববিদ্যালয়

ভর্তি বাতিল এবং ভর্তি পুনর্বহাল ফি কমানোর সিদ্ধান্ত নিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সকল কলেজ ও শিক্ষাপ্রতিষ্ঠানের ভর্তি বাতিল এবং ভর্তি পুনর্বহাল ফি কমানোর সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। স্নাতক (সম্মান) ভর্তি পরিচালনা কমিটির সুপারিশ একাডেমিক কাউন্সিলের ৯৬তম সভা এবং সিন্ডিকেটের ২৩৭তম সভার অনুমোদনক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আজ রবিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীদের কথা বিবেচনায় এনে এই সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ফলে ভর্তি বাতিল ও ভর্তি পুনর্বহাল ফি ৭০০ টাকার স্থলে ২০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল স্তরে কার্যকর হবে। পরিবর্তিত ফি আগামী ১ অক্টোবর থেকে কার্যকর হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group