জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ নোটিশ ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ নোটিশ ২০১৯ প্রকাশিত হয়েছে ।  NU অনার্স পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি প্রকাশ করে জাতীয় বিশ্ববিদ্যালয়। জাতীয় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

National University Honours 4th Year Exam Form Fill Up বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ নভেম্বরের পর কোনো অবস্থাতেই আর সময় বৃদ্ধি করা হবে না। ২৭ নভেম্বর ডাটা নিশ্চয়ন করতে পারবেন পরীক্ষার্থীরা। ২৮ নভেম্বর সোনালী সেবার মাধ্যমে টাকা জমা দেওয়া যাবে। ২৯ নভেম্বর বিবরণী ফরম ও অন্যান্য কাগজপত্র জমা দেওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের ৪র্থ বর্ষ অনার্স বিএ/বিএসএস/বিবিএ/বিএসসি বিশেষ কোর্স পরীক্ষার্থীদের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ নোটিশ প্রকাশ হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে উক্ত আবেদন ফরম পূরণ প্রক্রিয়া ২ নভেম্বর ২০১৯ শুরু হবে।

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

আবেদনকারী পরীক্ষার্থীদের অনলাইনে আবেদন ফরম পূরণ এর সময়সীমাঃ ০২/১১/২০১৯ থেকে ২৪/১১/২০১৯ তারিখ পর্যন্ত।
আবেদন ফরম কলেজ কর্তৃক এন্ট্রির সময়সীমাঃ ২৭/১১/২০১৯ তারিখ পর্যন্ত।
পে-স্লিপ সংগ্রহ ও সোনালী সেবার মাধ্যমে ফি জমা দেওয়ার সময়সীমাঃ ১৬/১১/২০১৯ তারিখ বিকাল পর্যন্ত।
বিবরণী ফরম এবং অন্যান্য কাগজপত্র জমা দেওয়ার সময়সীমাঃ ২৭/১১/২০১৯ তারিখ পর্যন্ত।

আরো পড়ুন- এনইউ অনার্স ৪র্থ বর্ষের পরিক্ষার রুটিন ২০১৯

বি:দ্রঃ এনইউ অনার্স ৪র্থ বর্ষ (বিশেষ) পরীক্ষার ফরম পূরণ আবেদন, বিবরণী ফরম, ফি জমাদান, ফরম সংগ্রহ ও অন্যান্য নিয়মাবলী ৩০/০৯/২০১৯ তারিখে ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি মোতাবেক আরোপিত হবে।

NU অনার্স ফাইনাল ২০১৮ ফরম পূরণ আগামী ২৪ নভেম্বর ২০১৯ পর্যন্ত এ ফরম পূরণ চলবে । ফরম পুরণ-সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nubd.info/honours) থেকে জানা যাবে। তারিখ শেষ হলেও বিভিন্ন কলেজের কিছু সংখ্যক ছাত্র-ছাত্রী অধ্যক্ষের সুপারিশসহ বিশেষ অনুমতি সাপেক্ষে ফরমপূরণের জন্য আবেদন করেছে। তাদের আবেদনের বিলম্ব ফি ও অন্যান্য ফি সাপেক্ষে আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। এরপর কোন অবস্থাতেই ফরমপূরণ ও নিশ্চয়নের সময় বৃদ্ধি করা হবে না NU Honours পরীক্ষার সময়সূচি এবং অন্যান্য তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে পরে জানানো হবে। পর্যন্ত পরীক্ষার্থীরা ৫ হাজার টাকা বিলম্ব ফি দিয়ে ফরম পূরণ করতে পারবেন।

Related Content