জাতীয় বিশ্ববিদ্যালয়ভর্তি তথ্য

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ 2023 National University Degree 1st Year Admission

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ 2023 National University Degree 1st Year Admission Notice 2023 Published। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষে(২০২২-২০২৩) ভর্তি অনলাইন আবেদন শুরু হবে আগামী ০২/০৮/২০২৩ইং তারিখ বিকাল ৪টা থেকে ২৭/০৯/২০২৩ইং তারিখ রাত ১২টা পর্যন্ত।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে আগ্রহী প্রার্থীদের উক্ত আবেদন ফরম পূরণ করে প্রাথমিক আবেদন ফি বাবদ ২৫০/- টাকা সংশ্লিষ্ট কলেজে ৩১/০৮/২০২৩ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে।

আবেদন যোগ্যতাঃ বাংলাদেশে স্বীকৃত যে কোন শিক্ষা বোর্ড থেকে ২০১৮/২০১৯/২০২০ সালে এসএসসি এবং ২০২০/২০২১/২০২২ সালে এইচএসসি পাস করতে হবে। সকল শাখার জন্য নূন্যতম জিপিএঃ (এসএসসি ২.০০ + এইচএসসি ২.০০)

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ 2023 National University Degree 1st Year Admission

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ 2023

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group