তথ্যপ্রযুক্তিশিক্ষা খবর

হোয়াটসঅ্যাপে নম্বর সেভ না করেই মেসেজ করা যাবে

হোয়াটসঅ্যাপে নম্বর সেভ না করেই মেসেজ করা যাবে। অপরিচিত ব্যক্তির নম্বর সেভ করার অর্থ হল সেই ব্যক্তিও আপনার স্ট্যাটাস ও প্রোফাইল ছবি দেখতে সক্ষম হবেন। সেই ক্ষেত্রে আপনার গোপনীয়তা বলে কিছু থাকবে না। এই ক্ষেত্রে সচেতন ব্যবহারকারী অপরিচিত ব্যক্তির নম্বর সেভ না করেই জরুরি কথা সারতে চান। সেই সময়ে এই ধরনের কৌশল জানতে হয় ব্যবহারকারীকে।প্রক্রিয়াটি খুবই সহজ। এই বিষয়ে একটি অফিশিয়াল শর্টকাট লিঙ্ক ব্যবহারকারীদের দিয়ে থাকে হোয়াটসঅ্যাপ। যা অনেক ইউজারই জানেন না।মোবাইল ফোনে নম্বর সেভ না করেই হোয়াটসঅ্যাপে পাঠাতে পারবেন বার্তা। অনেক সময় কনট্যাক্ট নম্বর সেভ না করেই অনেকের সঙ্গে যোগাযোগ করতে হয়। এইসব ক্ষেত্রে কাজে আসবে এই পদ্ধতি। জেনে নিন, কীভাবে করবেন এই সহজ কাজ।

প্রক্রিয়াটি জানতে নিচের ধাপগুলো অনুসরণ করতে হবে

একবার আপনি আপনার নম্বর যোগ করলে URLটি দেখতে এইরকম হওয়া উচিত: “https://wa.me/99999999999”
আপনি এখন একটি সবুজ বক্স দেখতে পাবেন। যেখানে আপনাকে “চ্যাটিং চালিয়ে যেতে বলা হবে।
শুধু এখানে প্রেস করলেই আপনাকে আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে নিয়ে যাবে লিঙ্ক। এই সবের জন্য আপনার অনেক সময় লাগবে মনে হতে পারে্। জানলে অবাক হবেন , মাত্র ১ মিনিটের মধ্যেই হয়ে যাবে পুরো কাজ।

প্রথমে আপনাকে আপনার স্মার্টফোনে যেকোনও ব্রাউজার খুলে “https://wa.me/phonenumber” লিখতে হবে।
শুধু এই URL-এ ঠিকানা কপি-পেস্ট করবেন না। আপনাকে প্রথমে URL-এ “ফোন নম্বর”-এর জায়গায় আপনার মোবাইল নম্বর টাইপ করতে হবে।

Messaging can be done on WhatsApp without saving the number. Saving a stranger’s number means that the person will also be able to see your status and profile picture. In that case, there will be nothing called your privacy. In this case, the conscious user wants to make an urgent statement without saving the number of the stranger. At that time the user has to know this kind of strategy. The process is very simple. WhatsApp provides users with an official shortcut link in this regard. Which many users do not know. You can send a message on WhatsApp without saving the number on the mobile phone. Many times you have to contact many people without saving the contact number. This method will come in handy in these cases. Learn how to do this simple task.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group