পরীক্ষাপরীক্ষার ফরম পূরণ

দাখিল পরীক্ষার্থীদের ফরম পূরণের সুযোগ পাবেন আবারও

দাখিল পরীক্ষার পরীক্ষার্থীদের বিলম্ব ফিসহ অনলাইনে ফরম পূরণের সময়সীমা ২৮ মে থেকে ৩০ মে পর্যন্ত বর্ধিত করা হলো। মাদরাসা থেকে অনলাইনে ফি জমা দেয়ার শেষ তারিখ ৩১ মে। চূড়ান্ত করণের তারিখ ১ জুন।

দাখিল পরীক্ষার্থীদের ফরম পূরণের সুযোগ পাবেন আবারও।চলতি বছরের দাখিল পরীক্ষার ফরম পূরণ শেষ হলেও জরিমানা দিয়ে পরীক্ষার্থীদের আবারও ফরম পূরণের সুযোগ দেয়া হয়েছে। ১০০ টাকা জরিমানা বা বিলম্ব ফি দিয়ে শিক্ষার্থীরা ১৯ মে পর্যন্ত দাখিল পরীক্ষায় অংশ নেয়ার ফরম পূরণের সুযোগ পাবেন। শিক্ষা বোর্ড থেকে বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

দাখিল পরীক্ষার্থীদের ফরম পূরণের সুযোগ পাবেন আবারও

বিজ্ঞান বিভাগের দাখিল পরীক্ষার্থীদের ফি নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৮১৫ টাকা। আর সাধারণ, মুজাব্বিদ ও হিফজুল কুরআন বিভাগের শিক্ষার্থীদের ফরম পূরণের ১ হাজার ৫৪৫ টাকা ফি নির্ধারণ করা হয়েছে। বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের ফিয়ের ১ হাজার ৩৭৫ টাকা বোর্ড ফি ও ৪৪০ টাকা কেন্দ্র ফি নির্ধারণ করা হয়েছে। আর সাধারণ, মুজাব্বিদ ও হিফজুল কুরআন বিভাগের শিক্ষার্থীদের মোট ফিয়ের ১ হাজার ১৮৫ টাকা বোর্ড ফি ও ৩৬০ টাকা কেন্দ্র ফি নির্ধারণ করা হয়েছে। বর্ধিত সময়ে ফরম পূরণ করতে এর সঙ্গে আরও ১০০ টাকা বিলম্ব ফি দিতে হবে শিক্ষার্থীদের।

গত ১৩ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত দাখিল পরীক্ষার ফরম পূরণ চলে। ২৫ এপ্রিল পর্যন্ত শিক্ষার্থীরা ফি জমা দেয়ার সুযোগ পেয়েছিলে। ইতোপূর্বে প্রকাশিত ফরম পূরণের বিজ্ঞপ্তির সব শর্ত বহাল রেখে পরীক্ষার্থী প্রতি ১০০ টাকা বিলম্ব ফিসহ ২৬ এপ্রিল থেকে ১৯ মে পর্যন্ত ও ফি জমা দেয়ার সময় বৃদ্ধি করা হলো। এরপর ফরম পূরণ ও ফি জমা দেয়ার সময় কোনো অবস্থাতেই বাড়ানো হবে না।

Candidates will have the opportunity to fill out the form again. Although the current year’s entrance examination form has been completed, the candidates have been given the opportunity to fill the form again with the penalty. With a fine of Rs 100 or a late fee, students will have the opportunity to fill out a form to take part in the entrance test by May 19. A notification has been issued by the Board of Education informing about the matter.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group