শিক্ষা খবরশিক্ষা নিউজ

মালয়েশিয়া কুয়ালালামপুর রমজান ক্যালেন্ডার ২০২৩ Malaysia Kuala Lumpur Ramadan calendar

মালয়েশিয়া কুয়ালালামপুর রমজান ক্যালেন্ডার ২০২৩ Malaysia Kuala Lumpur Ramadan calendar. মালয়েশিয়া রমজান টাইম রমজান ক্যালেন্ডার 2023 মালয়েশিয়া এবং সমস্ত শহরের জন্য সময়সূচী 30 দিন নিয়ে গঠিত। মালয়েশিয়া ২০২৩ সাল শুরু হচ্ছে ২৩ মার্চ ২০২৩ থেকে এবং মালয়েশিয়ায় প্রথম রমজান হবে ১৪ হিজরি বুধবার। বিভিন্ন শহরের জন্য রমজান সেহরির সময় এবং ইফতারের সময় নীচে উল্লেখ করা হয়েছে, যেখানে আপনি রমজান 2023 মালয়েশিয়ার জন্য দৈনিক সঠিক সময় পাবেন।

মালয়েশিয়া কুয়ালালামপুর রমজান ক্যালেন্ডার ২০২৩

মালয়েশিয়া কুয়ালালামপুর রমজান ক্যালেন্ডার ২০২৩
মালয়েশিয়া কুয়ালালামপুর রমজান ক্যালেন্ডার ২০২৩

মালয়েশিয়া, কুয়ালালামপুর রমজান ক্যালেন্ডার ২০২৩ সর্বদা রমজান মাসে কুয়ালালামপুরে সেহর-ও-ইফতারের সময় দেখাবে এবং কুয়ালালামপুর সূর্যাস্ত এবং সূর্যোদয় সারা বছর বিশ্বের চলাচলের কারণে পরিবর্তিত হবে। রমজান কারিম (রমজান) শুরু হওয়ার আগে, সবাই এই পবিত্র মাসে রোজা রাখার সময় জানতে সর্বদা তাড়াহুড়ো করে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group