শিক্ষা খবর

আলিম শিক্ষার্থীদের টিসির আবেদন ২০২২ অনলাইনে মাদ্রাসা পরিবর্তনের (e-TC) আবেদন করার বিজ্ঞপ্তি এবং নিয়মাবলী

আলিম শিক্ষার্থীদের টিসির আবেদন ২০২২ অনলাইনে মাদ্রাসা পরিবর্তনের (e-TC) আবেদন করার বিজ্ঞপ্তি এবং নিয়মাবলী। দাখিল ও আলিম পর্যায়ের শিক্ষার্থীদের টিসির আবেদন গ্রহণ অনলাইনে আজ সোমবার (২২ আগস্ট) থেকে শুরু করছে মাদরাসা শিক্ষা বোর্ড। আগামী বছরের অর্থাৎ ২০২৩ সালের আলিম পরীক্ষার্থীদের এবং ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের এ দিন থেকে টিসির আবেদন করা যাবে।

সব মাদরাসা প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীদের বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করেছে মাদরাসা শিক্ষা বোর্ড। মাদরাসা শিক্ষা বোর্ডের www.bmeb.gov.bd notice board 2022
ওয়েবসাইট থেকে টিসির আবেদন করতে পারবেন শিক্ষার্থীরা। এজন্য একটি নির্দেশিকাও প্রকাশ করেছে বোর্ড।

আলিম টিসির আবেদন ২০২২ অনলাইনে মাদ্রাসা পরিবর্তনের (e-TC) আবেদন করার বিজ্ঞপ্তি এবং নিয়মাবলী

আলিমের শিক্ষার্থীদের টিসির আবেদন ২০২২ অনলাইনে মাদ্রাসা পরিবর্তনের (e-TC) আবেদন করার বিজ্ঞপ্তি এবং নিয়মাবলী

বিজ্ঞপ্তিতে বোর্ড বলছে, ২০২১-২০২২ শিক্ষাবর্ষের (পরীক্ষার্থী-২০২৩) আলিম শ্রেণিতে ও ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে (পরীক্ষার্থী-২০২৪) দাখিল নবম শ্রেণিতে রেজিস্ট্রেশসকৃত নিয়মিত শিক্ষার্থী ২২ আগস্ট থেকে অনলাইনে ই-টিসির আবেদন করতে পারবেন। এসব সেবা প্রত্যাশীদের কোনো ম্যানুয়াল আবেদন বোর্ডে সরাসরি গ্রহণ করা হবে না। তাই নির্ধারিত নিয়মে ২২ আগস্ট থেকে অনলাইনে ইটিসির আবেদন ও ফি জমা দিতে সেবা প্রত্যাশীদের বলেছে মাদরাসা শিক্ষা বোর্ড।

বিজ্ঞপ্তিতে টিসির আবেদন ও ফি জমার বিস্তারিত তথ্য তুলে ধরেছে মাদরাসা শিক্ষা বোর্ড। পাঠকদের জন্য বিজ্ঞপ্তিটি তুলে ধরা হলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group