শিক্ষা খবরশিক্ষা নিউজ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২১ মে খুলছে

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২১ মে খুলছে।সাপ্তাহিক ছুটি থাকায় আগামী শনিবার (২১ মে) থেকে শুরু হবে বিশ্ববিদ্যালয় একাডেমিক কার্যক্রম। এদিন থেকে যথারীতিতে বিশ্ববিদ্যালয়ের বিভাগগুলো শিক্ষাকার্যক্রম শুরু করবে। এদিকে শনিবার থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও গত শনিবার (১৪ মে) থেকে শুরু হয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম। ঈদুল ফিতর ও গ্রীষ্মকালীন ছুটির কারণে গত ১১ এপ্রিল থেকে বন্ধ ছিল বিশ্ববিদ্যালয়।

ঈদ ও গ্রীষ্মকালীন ছুটি শেষে দীর্ঘ আঠারো দিন পর আগামী শনিবার (২১ মে) খুলছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি)। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের একাডেমিক ও স্কলারশীপ শাখার ডেপুটি রেজিস্ট্রার আবদুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন। ঈদ-উল-ফিতরের ৬ দিন ও গ্রীষ্মকালীন ১২ দিনের ছুটি শেষে ১৯ মে থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাশ শুরু হওয়ার কথা।

Pabna University of Science and Technology is opening on May 21. Due to the weekly holiday, the academic activities of the university will start next Saturday (May 21). From this day, the departments of the university will start their educational activities as usual. Meanwhile, the academic activities of the university were supposed to start on Saturday, but the administrative activities of the university started last Saturday (May 14). The university has been closed since April 11 due to Eid-ul-Fitr and the summer holidays.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group