শিক্ষা খবরশিক্ষা নিউজ

শিক্ষা অধিদপ্তরে ১৩ মে অফিস সহকারী নিয়োগের লিখিত পরীক্ষা

শিক্ষা অধিদপ্তরে ১৩ মে অফিস সহকারী নিয়োগের লিখিত পরীক্ষা। পরীক্ষার প্রবেশপত্র নির্ধারিত ওয়েবসাইট (http://dshe.teletalk.com.bd) থেকে ডাউনলোড করে প্রিন্ট করতে হবে। প্রবেশপত্রে প্রার্থীদের কেন্দ্রের নাম ও ঠিকানা উল্লেখ থাকবে। এ সংক্রান্ত নির্দেশনা প্রার্থীদের মোবাইলে এসএমএস করে পাঠানো হবে। অধিদপ্তরের ওয়েবসাইটে (http://www.dshe.gov.bd) পরীক্ষা সূচি, আসন বিন্যাস ও অন্যান্য নির্দেশনা জানানো হবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বিভিন্ন শিক্ষা অফিস ও সরকারি স্কুলে কলেজের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগের লিখিত পরীক্ষা আগামী ১৩ মে (শুক্রবার) অনুষ্ঠিত হবে। এদিন বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত এ নিয়োগের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা আছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

Written examination for appointment of office assistant on 13th May in the Department of Education. The exam entry form has to be downloaded and printed from the designated website (http://dshe.teletalk.com.bd). The name and address of the candidates’ center will be mentioned in the admission form. Instructions in this regard will be sent to the candidates by SMS. The examination schedule, seating arrangement, and other instructions will be given on the website the department (http://www.dshe.gov.bd).

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group