ক্যারিয়ারশিক্ষা নিউজ

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024 BRAC NGO Job Circular

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024 BRAC NGO Job Circular . কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এটি একটি বাংলাদেশের স্বনামধন্য বেসরকারি এনজিও প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি ১৯৭২ সালে প্রতিষ্ঠা করা হয়। আপনারা যারা ব্র্যাক এনজিওতে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করুন।

আপনি কি ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আপনি যদি একটি ভালো প্রাইভেট চাকুরী পেতে চান তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক অফিশিয়াল ওয়েবসাইটে উল্লেখ করেছে।

ব্র্যাক নিয়োগটি তাদের www.brac.net ওয়েবসাইটে (চলমান নিয়োগ ০২ টি) প্রকাশিত হয়েছে। বিভিন্ন পদে অসংখ্য জন লােক নিয়ােগ দেওয়া হবে। ব্র্যাক এনজিও জব সার্কুলার ২০২৩ আগ্রহী নারী পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/ডাকযোগে/সরাসরি সাক্ষাৎকারে আবেদন করতে পারবেন। এই পােস্টের মাধ্যমে আমরা ব্র্যাক এনজিও নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন BRAC NGO Job Circular 2023-এর আলােকে বিস্তারিত জেনে আসি।

চাকরির সংক্ষিপ্ত তথ্যঃ ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচি পরিবারের সদস্য হয়ে দেশের আর্থসামাজিক উন্নয়নের একজন সহযোগী হিসেবে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে।

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024 BRAC NGO Job Circular

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024 BRAC NGO Job Circular

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম: ক্রেডিট অফিসার, প্রগতি।

পদ সংখ্যা: নির্ধারিত নয়।

শিক্ষাগত যোগ্যতা: যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতোকোত্তর/ সমমানের ডিগ্রী।

দায়িত্বসমূহ: মাঠপর্যায়ে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসার প্রসারে আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিতকরণের মাধ্যমে জনগোষ্ঠীকে উৎপাদন বা সেবামূলক কাজে সহায়তা করে দারিদ্র্য দূরীকরণের পাশাপাশি সামাজিকভাবে ক্ষমতায়নে সহায়তা করা।

জেন্ডার: নারী-পুরুষ উভয়ে আবেদন করতে পারবেন।

বয়সসীমা: নির্ধারিত নয়।

কর্মস্থল: ব্র্যাক মাঠ কার্যালয় (বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে)।

বেতন: আলোচনা সাপেক্ষে।

আর্থিক সুবিধাসমূহ: আকর্ষণীয় মাসিক বেতনের সঙ্গে সংস্থার নীতি অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনসেনটিভ, পারফরম্যান্স বোনাস, যাতায়াত ভাতা, স্বাস্থ্য ও জীবনবীমা এবং উৎসব ভাতা প্রদান করা হবে।

অন্যান্য: মাতৃত্ব/ পিতৃত্বকালীন ছুটির পাশাপাশি কর্মীর পারফরম্যান্স সন্তোষজনক হলে প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী উচ্চতর পদে উন্নীত হবার সুযোগ রয়েছে।

নিয়োগ প্রকাশ তারিখ: এপ্রিল ২০২৪।

আবেদনের শেষ তারিখ: ৪ মে ২০২৪।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group