ক্যারিয়ারশিক্ষা নিউজ

বাংলাদেশ নৌবাহিনী অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ নৌবাহিনী অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। বাংলাদেশ নৌবাহিনী সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ডিইও ব্যাচ ২০২৪-এ যোগ দেওয়ার আহ্বান জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। এছাড়া প্রার্থীকে অবিবাহিত হতে হবে। সাপ্লাই শাখা (পুরুষ ও নারী) বিভাগের জন্য বাণিজ্য/পরিসংখ্যান/ অর্থনীতি বিষয়ে সম্মান অথবা বিবিএ পাস করতে হবে। প্রার্থীকে এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় বিজ্ঞান বিভাগে জিপিএ ৪.৫০ সহ স্নাতক (সম্মান) পরীক্ষায় সিজিপিএ ৩ থাকতে হবে। অবিবাহিত হতে হবে।

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ নৌবাহিনী। প্রতিষ্ঠানটি তাদের সরাসরি কমিশন্ড অফিসার পদে ২০২৪-এ ডিইও ব্যাচে জনবল নিয়োগ দেবে। অনলাইনে আবেদন করা যাবে। আবেদনের শেষ সময় ৬ জুলাই।

পদের নাম: কমিশন্ড অফিসার। পদের সংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা: ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা (পুরুষ) বিভাগের জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নেভাল অর্কিটেচার/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস করতে হবে। এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় জিপিএ ৪.৫০ সহ বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৩.০০ থাকতে হবে।

শিক্ষা শাখা (ইঞ্জিনিয়ার) পুরুষ-নারী বিভাগের জন্য পাবলিক/প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক থাকতে হবে। বিবাহিত ও অবিবাহিতরা আবেদন করতে পারবেন। উচ্চতা: পুরুষ ১৬২.৫ সেমি ও নারী ১৫৭.৪৮ সেমি। ওজন: পুরুষ ৫০ কেজি ও নারী ৪৭ কেজি। বুকের মাপ: স্বাভাবিক ৭৬ সেমি, সম্প্রসারিত ৮১ সেমি ও নারী স্বাভাবিক ৭১ সেমি, সম্প্রসারিত ৭৬ সেমি। আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ নৌবাহিনী অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

navy-direct-entry-artificer-job-circular-2022
navy-direct-entry-artificer-job-circular-2022

আবেদন করতে প্রবেশ করুন https://joinnavy.navy.mil.bd এ ঠিকানায়। আবেদনের শেষ তারিখ: ৩১ মে, ২০২২ শিক্ষা শাখা (পুরুষ ও নারী) বিভাগের জন্য স্নাতক (সম্মান)সহ মাস্টার্স পাস। প্রার্থীকে এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় কমপক্ষে ৩ থাকতে হবে। বিবাহিত বা অবিবাহিত উভয় আবেদন করতে পারবেন।

Bangladesh Navy Officer Recruitment Notification 2022. Bangladesh Navy has recently issued a recruitment notice. The company has issued a notification inviting people to join DEO Batch 2023. Interested candidates can apply online. In addition, the candidate must be unmarried. Must have passed Honors or BBA in Commerce / Statistics / Economics for Supply Branch (Men and Women). Candidates should have CGPA 3 in both SSC and HSC examinations with a GPA of 4.50 in Science and Graduation (Honors) examinations. Must be unmarried.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group