ক্যারিয়ারশিক্ষা নিউজ

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Bangladesh Economic Zone Job Circular

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Bangladesh Economic Zone Job Circular. বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ ০২ টি পদে মোট ২৪ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে। তাই আগ্রহী প্রার্থীরা দেরি না করে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (BEZA Job Circular 2023) কর্তৃপক্ষ কর্তৃক দৈনিক সমকাল পত্রিকায় আজ প্রকাশিত হয়েছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করে। থাকে আজ আবারো নতুন সার্কুলার প্রকাশিত হয়েছে।

অনলাইনে আবেদনের জন্য www.jobs.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ই- মেইল ও মোবাইল নম্বর আবশ্যক। নিবন্ধন সম্পন্ন হওয়ার পর নিবন্ধনধারী ই-মেইলে erecruitment কর্তৃক ভেরিফিকেশন লিংক এবং পাসওয়ার্ড প্রেরণ করা হবে। ই-মেইল আইডি দিয়ে লগইন করে আবেদনের প্রয়োজনীয় ধাপসমূহ সম্পন্ন করতে হবে (প্রয়োজনে সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে নিবন্ধন ও আবেদনের গাইডলাইন অনুসরণ করতে হবে) অনলাইনে চাহিত সকল তথ্যাদি, প্রয়োজনীয় সকল শিক্ষাগত যোগ্যতার সনদ ও প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদ আপলোড করতে হবে।

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানো ব্যতিরেকে যে কোনো সময় এই নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল করার এবং বিজ্ঞপ্তিতে শূন্য পদের সংখ্যা হৃাস/বৃদ্ধি বা বাতিল/সংশোধন করার ক্ষমতা সংরক্ষণ করে। একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না। সার্বিক নিয়োগ প্রক্রিয়ায় উপরে উল্লেখ করা হয়নি এরূপ ক্ষেত্রে সরকার কর্তৃক জারিকৃত বিধি-বিধান প্রযোজ্য হবে। শেষ সময়ের জন্য অপেক্ষা না করে যথেষ্ট সময় নিয়ে আবেদন, ফি পরিশোধ এবং পেমেন্ট ভেরিফিকেশন সম্পন্ন করার জন্য প্রার্থীদের পরামর্শ প্রদান করা হলো।

Bangladesh Economic Zone Job Circular 2023 Bangladesh Economic Zone Job Circular. Bangladesh Economic Zone Authority will appoint a total of 24 people in 02 posts. Interested candidates can apply for the job online. You can apply online. So interested candidates should apply soon without delay.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group