ক্যারিয়ার

পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Police Headquarters Job Circular

পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Police Headquarters Job Circular. পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরি প্রার্থীদের জন্য সুসংবাদ। বিডি পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত সকল তথ্য নীচে পাওয়া যাবে। পুলিশ হেডকোয়ার্টার্স বাংলাদেশের একটি সরকারি প্রতিষ্ঠান।

পুলিশ হেডকোয়ার্টার নিয়োগ পরীক্ষার বিভিন্নপদের পরীক্ষা আগামী ১২ই মে ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষাটি লিখিত আকারে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার প্রশ্ন সমাধান দেখুন নিচের ছবিতে। আমরা ক্যাম্পাস টাইম বিডির পক্ষ থেকে আপনাদের জন্য আজকে নিয়ে আসলাম পুলিশ হেডকোয়ার্টার নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান। প্রশ্ন সমাধানে যদি কোন ভুল থাকে অবশ্যই আমাদের মন্তব্য করতে ভুলবেন না।

পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০:
প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা

পদের নাম ও শূন্যপদ:
১. স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর – ০৪

২. স্ট্যাটিস্টিক্যাল অ্যাসিস্ট্যান্ট – ০১ জন

৩. অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট – ১৪ জন

মোট শূন্যপদ: 19

অনলাইন আবেদন লিঙ্ক: আবেদন করতে এখানে ক্লিক করুন

বয়সসীমা হিসাবে গণনা করা হয়েছে: 25 মার্চ 2020

অনলাইনে আবেদনের শেষ তারিখ: ১৮ মার্চ ২০২৩
অনলাইন আবেদন শুরুর তারিখ: ২৬ ফেব্রুয়ারী ২০২৩

বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, আবেদনের নির্দেশাবলী, ফর্ম, আবেদন ফি, পেমেন্ট প্রক্রিয়া, বেতন, বয়স এবং অন্যান্য তথ্য নীচের চিত্রগুলিতে দেখুন / ডাউনলোড করুন:

পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সৌজন্যে: সমস্ত কর্তৃপক্ষের কাছে যেখানে নথি সংগ্রহ করা হয়

উত্তর : সাধারণত আমরা যেকোনো সংবাদ আপডেট করার চেষ্টা করি। যে কোনো পরিবর্তন, সংস্কার বা কোনো সংবাদ পুনঃপ্রকাশের জন্য আমরা দায়ী নই। পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি সকল তথ্য উপরে দেওয়া হল। পুলিশ হেডকোয়ার্টার্স বাংলাদেশের অন্যতম বৃহৎ সরকারি প্রতিষ্ঠান। পুলিশ হেডকোয়ার্টার্স নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে দেওয়া হয়েছে।

আমরা প্রতিদিন সকল চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি, যেমন বাংলাদেশে সরকারি চাকরি, বাংলাদেশে ব্যাংক চাকরি, বাংলাদেশে বেসরকারী চাকরি, বাংলাদেশে আন্তর্জাতিক এনজিও, বাংলাদেশের বেসরকারী কোম্পানি এবং বাংলাদেশে বেসরকারী বিশ্ববিদ্যালয় চাকরি। ব্যাংক চাকরির ফলাফল, সরকারী চাকরির ফলাফল, বাংলাদেশে সরকারী বিশ্ববিদ্যালয়ের চাকরির ফলাফল এবং বাংলাদেশে সমস্ত খণ্ডকালীন চাকরি এবং অন্যান্য শিক্ষাগত সহায়তা এখানে আমাদের ওয়েবসাইটে উপলব্ধ। আমরা বিভিন্ন ধরনের কাজের তথ্য সরবরাহ করি এবং কিছু কার্যকর তথ্য বা সংস্থান এবং কাজের টিপস সরবরাহ করি যা সহজেই চাকরি পেতে সহায়তা করে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group