ক্যারিয়াররেজাল্ট

বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ Forest Department Recruitment Exam Result

বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ Forest Department Recruitment Exam Result. বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার উচ্চমান সহকারী ও সারেং পদের লিখিত পরীক্ষার ফলাফল। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বন অধিদপ্তরের ৩১ অক্টোবর ২০২৪ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তি উচ্চমান সহকারী ও সারেং পদের প্রার্থীদের লিখিত পরীক্ষা 27/01/2023 তারিখে “সরকারি তিতুমীর কলেজ”, ঢাকায় অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় উচ্চমান সহকারী পদের ১৭৪৪ জন এবং সারেং পদের ৮৭ জন প্রার্থী অংশগ্রহণ করেন। পরীক্ষা গ্রহণ শেষে বনভবন, আগারগাঁও, ঢাকায় লিখিত পরীক্ষার উত্তরপত্র মূল্যায়ন করা হয়। লিখিত পরীক্ষায় নিম্নলিখিত রোল নম্বরধারীগণকে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হয়।

www.bforest.gov.bd সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর ও বেতারযন্ত্র চালক/ওয়ারলেস অপারেটর পদের লিখিত পরীক্ষার ফলাফল। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বন অধিদপ্তরের ৩১ অক্টোবর ২০২২ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তি নং 22.01.0000.007.05.৩৯৪.২১২২ এর সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর ও বেতারযন্ত্র চালক/ওয়ারলেস অপারেটর পদের প্রার্থীদের লিখিত পরীক্ষা ০৩ মার্চ ২০২৪ তারিখে “সরকারি তিতুমীর কলেজ”, ঢাকায় অনুষ্ঠিত হয়।

লিখিত পরীক্ষায় সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদের ২০৫৮ জন এবং বেতারযন্ত্র চালক/ওয়ারলেস অপারেটর ৯১ জন প্রার্থী অংশগ্রহণ করেন। লিখিত পরীক্ষার উত্তরপত্র বনভবন, আগারগাঁও, ঢাকায় ০৪ মার্চ ২০২৩ তারিখে মূল্যায়ন করা হয়। লিখিত পরীক্ষায় নিম্নলিখিত রোল নম্বরধারীগণকে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হয়।

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়, সিলেট বন বিভাগ, সিলেট এর নিয়োগ তারিখ- ১৯/০১/২০২৪ খ্রিঃ মূলে বন অধিদপ্তরের আওতায় সিলেট বিভাগে ফরেস্ট গার্ড (বন প্রহরী) ও অফিস সহায়ক পদে লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে এবং প্রচলিত কোটা পদ্ধতি যথাযথভাবে অনুসরণ পূর্বক বিভাগীয় নির্বাচন কমিটি কর্তৃক চূড়ান্তভাবে সুপারিশকৃত রোল নম্বরসমূহ নিম্নরূপ।

ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে নির্ধারণ করা হবে। এ বিষয়ে বন অধিদপ্তরের ওয়েবসাইটে ও নোটিশ বোর্ডে বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

বন অধিদপ্তরের সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বন অধিদপ্তরের ৩১ অক্টোবর ২০২৪ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তির সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের বিপরীতে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা অদ্য ১০/০৫/২০২৩ তারিখে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, আগারগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হয়। ব্যবহারিক পরীক্ষায় নিম্নোক্ত প্রার্থীগণ উত্তীর্ণ হয়েছেন।

[DSFC Admit] বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৪

[DSFC Admit] বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৩
[DSFC Admit] বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৪
[DSFC Admit] বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৩

[DSFC Admit] বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৩
[DSFC Admit] বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৪

[DSFC Admit] বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৩
[DSFC Admit] বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৪

বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বগুড়া বন অধিদপ্তর ফরেস্ট গার্ড নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

বগুড়া বন অধিদপ্তর ফরেস্ট গার্ড নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩বগুড়া বন অধিদপ্তর ফরেস্ট গার্ড নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩বগুড়া বন অধিদপ্তর ফরেস্ট গার্ড নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩বগুড়া বন অধিদপ্তর ফরেস্ট গার্ড নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

The results of the written examination of the high-quality assistant and sharing posts of the Forest Department recruitment test. For the information of all concerned, it is hereby informed that the recruitment notice dated 31 October 2022 of the Forest Department was held on 27/01/2023 for the candidates of the post of High-Quality Assistant and Sareng at “Government Titumir College”, Dhaka.

In the written examination, 1744 candidates for high-quality assistant posts and 87 candidates for Sarang posts took part. After taking the test, the answer sheets of the written examination were evaluated at Banabhaban, Agargaon, Dhaka. In the written examination, the following roll number holders are selected for the practical/oral examination.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group