জাতীয় বিশ্ববিদ্যালয়রেজাল্ট

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট কবে দিবে?

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল কবে দিবে? জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের পরীক্ষার ফলাফল কবে প্রকাশ হবে এই ব্যাপারে স্নাতক ৩য় বর্ষের কৌতুহলের শেষ নেই। শিক্ষার্থীরা অধীর আগ্রহের সাথে অপেক্ষা করছে কবে স্নাতক প্রথম বর্ষের ফল প্রকাশ করবে এনইউ। আজকের পোষ্টে এই অনার্স ফল প্রকাশের সাম্ভাব্য তারিখ নিয়ে আলোচনা করবো যাতে অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ নিয়ে শিক্ষার্থীদের একটা ধারনা দেয়া যায়।

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট কবে দিবে?

স্নাতক ৩য় বর্ষের পরীক্ষা শুরু হয়েছিল গত ০৩ মে ২০২৩ এবং এই পরীক্ষা শেষ হয়েছিল ৩১ মে ২০২৩ইং সালে অর্থাৎ অনার্স ৩য় বর্ষের পরীক্ষা শেষ হয়েছে এবং যাদের ব্যবহারিক ও মাঠকর্ম পরীক্ষা ছিল তাদের পরীক্ষা গত জুলাই এর ৩১, ২০২৩ মাসে শেষ হয়েছে।

NU Latest Published Result Portal – NU Results http://results.nu.ac.bd/results_latest/

NU Latest Published Result Portal – http://www.nubd.info/results/

অনার্স ৩য় বর্ষের রেজাল্ট ওয়েবসাইটে আপলোড করা হয়েছে

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট কবে দিবে?

জাতীয় বিশ্ববিদ্যালয় কমপক্ষে ৯০ দিনের মধ্যে তাদের অনার্স, ডিগ্রী, মাস্টার্স কোর্সের পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকে এই হিসেবে স্নাতক ৩য় বর্ষের রেজাল্ট অক্টোবর ১০ তারিখের মাধ্যে প্রকাশ হতে পারে এটি সাম্ভাব্য তারিখ তবে উক্ত তারিখের আগেও অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশের সম্ভাবনা রয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group