ক্যারিয়ার

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Ministry of Youth and Sports Job Circular

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Ministry of Youth and Sports Job Circular. গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি স্বতন্ত্র মন্ত্রণালয় হচ্ছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বেকারত্ব নিরসনে বেকার যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে জনশক্তিতে পরিণত করা এ মন্ত্রণালয়ের মূল কাজ। পাশাপাশি এই সংস্থাটি দেশীয় ও আন্তর্জাতিক ক্রীড়ার উন্নয়নে ক্রীড়া সংস্থাসমূহকে সহোযোগীতা করে থাকে। সাম্প্রতি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সার্কুলার প্রকাশ করেছে। নিচে সার্কুলার উল্লেখ করা হল।

০৪ টি পদে মোট ০৮ জন জনবল নিয়োগ দিবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। সারা বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন উক্ত পদে আবেদন করতে পারবেন। আবেদনযোগ্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ১৮-৩০ বছর। আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য আহ্বান করা যাচ্ছে।

প্রার্থীর বয়স প্রমাণের জন্য কোনো প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য নয়। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র কন্যা/নাতী/শারিরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সের উর্ধ্বসীমা ৩২ বছর। একজন প্রার্থী একধিক পদে আবেদন করতে পারবেন না। প্রার্থী কর্তৃক প্রেরিত কাগজপত্র কোন তথ্য অসত্য প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে হবে। কর্মরত প্রার্থীদের অবশ্যই মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে। প্রার্থী নিয়ােগের ক্ষেত্রে সরকারী সকল বিধি-বিধান অনুসরন করতে হবে।

লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। নির্বাচনী পরীক্ষার ফলাফল গ্রেডিং পদ্ধতিতে প্রকাশিত হবে। নির্বাচনী পরীক্ষার সময়সূচি প্রার্থীদেরকে এসএমএস এর মাধ্যমে জানানাে হবে। নিয়ােগ সংক্রান্ত সকল বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

Ministry of Youth and Sports Job Circular 2023 Ministry of Youth and Sports Job Circular. The Ministry of Youth and Sports is an independent ministry of the Government of the People’s Republic of Bangladesh. The main task of this ministry is to turn unemployed youth into manpower through training to reduce unemployment. In addition, it cooperates with sports organizations in the development of domestic and international sports. Recently, the Ministry of Youth and Sports published the recruitment circular 2023. Below is the circular.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group