১০৪৮ আইসিটি পদে যোগদান ৭ মার্চের মধ্যে NTRCA

১০৪৮ আইসিটি পদে যোগদান ৭ মার্চের মধ্যে NTRCA . ২০১৬ সালের গণবিজ্ঞপ্তি অনুযায়ী বেসরকারি স্কুলে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ে ১ হাজার ৪৮ সহকারী শিক্ষক পদে যোগদান নিশ্চিতকরণ শুরু হয়েছে। ৪ মার্চ থেকে শুরু হয়ে ৭ মার্চের মধ্যে সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের যোগদান নিশ্চিত করতে হবে। সোমবার (৪ মার্চ) এনটিআরসিএ সূত্র Daily Result BD কে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, প্রতিষ্ঠান প্রধানদের Institute’s Section-এর Appointment Status ও Joining Status এগিয়ে User ID এবং Password দ্বারা লগইন করে তাঁর প্রতিষ্ঠানে সুপারিশকৃত সহকারী শিক্ষক কম্পিউটার বিষয়ে শিক্ষকের নিয়োগপত্র (Appointment Letter) Confirm ও Issue করেছেন কিনা এবং সুপারিশপ্রাপ্ত শিক্ষক যোগদান করেছেন কিনা (হ্যাঁ/না) এ সকল তথ্য প্রদান করতে বলা হয়েছে । আগামী ৭ মার্চের মধ্যে সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের যোগদান নিশ্চিত করতে হবে। যোগদান নিশ্চিতকরণের আগে প্রধান শিক্ষকদের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক ১০ ফেব্রুয়ারি জারি করা বিজ্ঞপ্তিটি পড়ে প্রার্থীদের যোগদানে সহায়তা করতে বলা হয়েছে।

১০৪৮ আইসিটি পদে যোগদান ৭ মার্চের মধ্যে NTRCA

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD এর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!সাথে আছে আরো অ্যাপ অফার: - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

অপরদিকে সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের তাঁর Applicant’s Section-এর Appointment and Joining-এ গিয়ে Application ID এবং Mobile No দ্বারা লগ-ইন করে তাঁর নিয়োগপত্র (Appointment Letter) পেয়েছেন কিনা এবং তিনি যোগদান করেছেন কিনা (হ্যাঁ/না) এ সকল তথ্য আগামী ৭ মার্চের মধ্যে প্রদান করতে বলা হয়েছে।

DailyResultBD এর শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel

গত ২১ ডিসেম্বর কম্পিউটার বিষয়ে সহকারী শিক্ষক পদে সুপারিশকৃত ১ হাজার ৯৫ প্রার্থীর তালিকা প্রকাশ করে এনটিআরসিএ। ২০১৬ খ্রিস্টাব্দের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে শিক্ষক নিয়োগে সুপারিশকরণ কার্যক্রমের অংশ হিসেবে এসব শিক্ষকের নিয়োগের সুপারিশ করা হয়েছে। এ প্রেক্ষিতে গত ১০ জানুয়ারি ১ হাজার ৪৮টি পদে নিয়োগের সুপারিশ পত্র প্রকাশ করে এনটিআরসিএ।

Related Content