উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমএড পরীক্ষার রুটিন 2022 Open University BOU MEd Exam Routine (২০২ টার্ম)

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমএড পরীক্ষার রুটিন 2022 Open University BOU MEd Exam Routine (২০২ টার্ম) Bangladesh Open University BOU MEd Exam Routine 2022 of Bangladesh Open University has been published. This BOU Masters Of Education MED exam schedule can be found in the Daily Result BD.

Imortant Date and Time For MEd Test 2020:

(এমএড) পরীক্ষা ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখ (শুক্রবার) থেকে শুরু হবে এবং শেষ হবে ০৭ জানুয়ারী ২০২৩ এবং পরীক্ষা বিকেল ২টা থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। শুক্রবার থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে এমএড প্রথম ও তৃতীয় সেমিস্টার পরীক্ষা শুরু হচ্ছে। কিন্তু আগামী শনিবার (১ অক্টোবর) সারাদেশে এসএসসির উচ্চতর গণিত এবং আগামী ১৫ অক্টোবর দিনাজপুর বোর্ডের এসএসসির পদার্থবিজ্ঞান পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর শনিবার এমএড প্রথম সেমিস্টার ও তৃতীয় সেমিস্টার এবং আগামী ১৫ অক্টোবর এমএড প্রথম সেমিস্টারের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমএড পরীক্ষার রুটিন ২০২০

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমএড পরীক্ষার রুটিন ২০২০

প্রকাশিত সময়সূচী অনুযায়ী বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) ২০২০ সালের Masters of Education (এমএড) পরীক্ষা ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখ (শুক্রবার) থেকে শুরু হবে এবং শেষ হবে ০৭ জানুয়ারী ২০২৩।

২০২০ সালের উন্মুক্ত বিশ্ববিদ্যালয় রুটিন-২০১৮ এমএড ১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ সেমিস্টার পরীক্ষার বিস্তারিত সময়সূচী নিচে তুলে দেওয়া হলোঃ

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group