উপবৃত্তি নিউজ

স্নাতক (পাস) ও সমমান উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট
বাড়ি-৪৪, সড়ক- ১২/এ, ধানমন্ডি, ঢাকা-১২০৯
www.pmeat.gov.bd
বিজ্ঞপ্তি

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের আওতায় ষষ্ঠ থেকে স্নাতক (পাস) ও সমমান পর্যায়ে অধ্যয়নরত ৫৩ লাখ ৬০ হাজার ৬৩৯ জন উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ২০২২-২০২৩ অর্থবছরের ২য় কিস্তির উপবৃত্তি ও টিউশন ফি বাবদ ১১৯৯ কোটি ৯২ লাখ ৭১ হাজার ১২০ টাকা G2P পদ্ধতিতে BEFTN ব্যবস্থায় মোবাইল ও অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে বিতরণ কার্যক্রম শুরু হবে। একই সাথে স্নাতকোত্তর পর্যায়ের ২২ জন অনন্য মেধাবী শিক্ষার্থীর মাঝে “বঙ্গবন্ধু শেখ মুজিব গুলার অ্যাওয়ার্ড- ২০২২” বাবদ প্রত্যেককে ৩ লক্ষ টাকার চেক, ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হবে। অনুষ্ঠানটি ১১ জুন ২০২৩, রবিবার, সকাল ১০.০০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হল হতে শুভ উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি।

স্মৃতি কর্মকার
ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব)
প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট।

বিশেষ সতর্কতাঃ উপবৃত্তির প্রাপ্তির জন্য কাউকে আপনার ইনফরমেশন শেয়ার করবেন না! মনে রাখবেন, উপবৃত্তির জন্য কোনো তথ্য ফোন করে চাওয়া হয়না! আপনি উপবৃত্তির জন্য সিলেক্ট হলে আপনার দেওয়া একাউন্টে সরাসরি ৪৯০০/- টাকা প্রদান করা হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group