ক্যারিয়ারশিক্ষা নিউজ

শিক্ষা অধিদপ্তরের সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ

শিক্ষা অধিদপ্তরের সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ।পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এ নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র নির্ধারিত ওয়েবসাইট (http://dshe.teletalk.com.bd) থেকে ডাউনলোড করে প্রিন্ট করতে হবে। প্রবেশপত্রে প্রার্থীদের কেন্দ্রের নাম ও ঠিকানা উল্লেখ থাকবে। এ সংক্রান্ত নির্দেশনা প্রার্থীদের মোবাইলে এসএমএস করে পাঠানো হবে। অধিদপ্তরের ওয়েবসাইটে (http://www.dshe.gov.bd) পরীক্ষা সূচি, আসন বিন্যাস ও অন্যান্য নির্দেশনা জানানো হবে।

DSHE টেলিটক প্রবেশপত্র, আসন পরিকল্পনা, পরীক্ষার তারিখ, ফলাফল 2022

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী ও আসন বিন্যাস প্রকাশ
পদের নামঃ অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক-

পরীক্ষার তারিখঃ ১৩-০৫-২০২২

পরীক্ষার সময়ঃ বিকাল ৩.০০ টা থেকে ৪.০০ টা পর্যন্ত

শিক্ষা অধিদপ্তরের লিখিত পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ 2022

শিক্ষা অধিদপ্তরের লিখিত পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ 2022
শিক্ষা অধিদপ্তরের লিখিত পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ 2022

শিক্ষা অধিদপ্তরের লিখিত পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ 2022

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বিভিন্ন শিক্ষা অফিস ও সরকারি স্কুলে কলেজের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগের লিখিত পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। আগামী ১৩ মে (শুক্রবার) এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এদিন বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত এ নিয়োগের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা আছে। রাজধানী ঢাকার ৬১টি শিক্ষা প্রতিষ্ঠানে এ নিয়োগ পরীক্ষার আয়োজন করা হচ্ছে।

A written examination of seating arrangement for the post of Assistant Computer Typist of the Department of Education has been published. The examination seating arrangement has been published by the Department of Secondary and Higher Education. Admission to the recruitment test must be downloaded and printed from the designated website (http://dshe.teletalk.com.bd). The name and address of the candidates’ center will be mentioned in the admission form. Instructions in this regard will be sent to the candidates by SMS. The examination schedule, seating arrangement, and other instructions will be given on the website the department (http://www.dshe.gov.bd).

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group