জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের একটি পরীক্ষা স্থগিত

সংবাদ বিজ্ঞপ্তিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি কোর্সের পরীক্ষা স্থগিত। আগামী ৯ জানুয়ারি ২০২১ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার শুধু ইসলামের ইতিহাস ও সংস্কৃতি (পত্র কোড-২২১৬০৩) কোর্সের পরীক্ষা স্থগিত সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের একটি পরীক্ষা স্থগিত

আগামী ৯ জানুয়ারি অনুষ্ঠিতব্য একটি বিষয়ের প্রশ্নপত্রে গত ৫ জানুয়ারি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের পরীক্ষা শুরু হয়েছিল । পরীক্ষা শুরুর প্রায় ৩০ মিনিট পর বিষয়টি বুঝতে পেরে পরীক্ষার্থীদের থেকে প্রশ্নপত্র তুলে নিয়ে পুনরায় সঠিক প্রশ্নপত্রে পরীক্ষা নেওয়া হয়।

প্রশ্নপত্র বিভ্রাটের ঘটনায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের পরীক্ষা বিলম্বে শুরু করে অতিরিক্ত সময় দিয়ে বিকেল ৫টায় পরীক্ষা শেষ করা হয়।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group