জাতীয় বিশ্ববিদ্যালয়

অনার্স প্রফেশনাল ভর্তি ১ম মেধাতালিকা ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল ভর্তি ২০২১-২০২২ শিক্ষাবর্ষে কার্যক্রমে কোর্সভিত্তিক ১ম মেধাতালিকা আগামী ১ নভেম্বর বিকাল ৪টায় প্রকাশ করা হবে। বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রকাশিত ফলাফল এসএমএস (nu<space>athp<space>roll no টাইপ করে ১৬২২২ নম্বরে সেন্ড করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে এবং ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে।

২০ সেপ্টেম্বর থেকে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সের ভর্তি আবেদন শুরু হয়। শেষ হয়েছে গত ১০ অক্টোবর। ১১ অক্টোবরের মধ্যে আবেদন শেষে ফির ৩০০ টাকা পরিশোধ করতে বলা হয়েছিল। প্রফেশনাল কোর্সে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস ৩০ অক্টোবর থেকে শুরু হয়েছে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইট www.nu.ac.bd/admissions এর Prospectus/Important Notice অপশন থেকে জানা যাবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group