জাতীয় বিশ্ববিদ্যালয়

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষা সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি ২০২৩

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষা সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি ২০২৩। ২০২১ সালের ৩য় বর্ষ ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ব্যবস্থাপনা ৬ষ্ঠ পত্র (কোড নং-১৩২৬০৩) পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধীনে গত ২৫/১০/২০২৩ তারিখে ২০২১ সালের ৩য় বর্ষ ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার ব্যবস্থাপনা ৬ষ্ঠ পত্র (কোড নং-১৩২৬০৩) পরীক্ষা ১৭/১০/২০২৩ তারিখের স্মারক নং-০৫ (৫২৬) জাতীঃ বিঃ/পরীঃ/ডিগ্রী পাস / ২০২৩ / ৪৬৫৪ এর মাধ্যমে স্থগিত করে ৩১/১০/২০২৩ (সোমবার) তারিখে অনুষ্ঠানের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এ পরীক্ষার পূর্বে প্রেরিত প্রশ্নপত্র অনিবার্য্য কারণে বাতিল করা হয়েছে। নতুন প্রশ্নপত্র ইতোমধ্যে সংশ্লিষ্ট সকল জেলা প্রশাসকের নিকট জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির মাধ্যমে প্রেরণ করা হয়েছে।

এমতাবস্থায় পূর্বের প্রেরিত প্রশ্নপত্র বাতিল করে প্রেরিত নতুন প্রশ্নপত্র সংশিষ্ট জেলা প্রশাসকের কার্যালয় থেকে সংগ্রহ পূর্বক নির্ধারিত ৩১/১০/২০২৩ তারিখ দুপুর ০১:৩০ মিনিটে পরীক্ষা গ্রহনের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো।

২০২১ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার Pay Slip, ফিস বিবরণী, শিক্ষার্থী বিবরণী ও অন্যান্য কাগজপত্র সংশ্লিষ্ট শাখা / স্ব-স্ব আঞ্চলিক কেন্দ্রে জমা দেওয়া সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তি।

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষা সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি ২০২৩
ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষা সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি ২০২৩

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষা সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি ২০২২

উল্লেখ্য ঘুর্ণিঝড় সিত্রাং এর কারনে ২৫/১০/২০২৩ তারিখে মনোবিজ্ঞান ৬ষ্ঠ পত্র (১৩৩৪০৩) পরীক্ষা ২৫ / ১০ / ২০২৩ তারিখের বিজ্ঞপ্তি অনুযায়ী ৩০/১০/২০২৩ তারিখে অনুষ্ঠিত হবে। সকল পরীক্ষার্থীকে বিষয়টি অবহিত করে ৩০/১০/২০২৩ তারিখে মনোবিজ্ঞান ৬ষ্ঠ পত্র (কোড নং-১৩৩৪০৩) এবং ৩১/১০/২০২৩ তারিখে নতুন প্রশ্নপত্রে ব্যবস্থাপনা ৬ষ্ঠ পত্র (কোড নং-১৩২৬০৩) পরীক্ষা অনুষ্ঠানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করা হলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group