জাতীয় বিশ্ববিদ্যালয়

NU মাস্টার্স শেষ পর্ব(নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি 2022 প্রকাশ

NU মাস্টার্স শেষ পর্ব(নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি 2022 প্রকাশ National University Masters (Regular) Program Admission 2022 Regarding online application for nu masters (regular) admission 2020-2021 জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমের অনলাইনে প্রাথমিক আবেদনের করা যাবে ০৫/০৯/২০২২ইং তারিখ বিকাল ৪ টা থেকে ২০/০৯/২০২২ইং রাত ১২টা পর্যন্ত।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে আগ্রহী প্রার্থীদের উক্ত আবেদন ফরম পূরণ করে প্রাথমিক আবেদন ফি বাবদ ৩০০/- (তিনশত)টাকা সংশ্লিষ্ট কলেজে ২২/০৯/২০২২ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে।

NU মাস্টার্স শেষ পর্ব(নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি 2022 প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৬ থেকে ২০২০ সাল পর্যন্ত চার বছর মেয়াদী অনার্স/ প্রিলিমিনারী টু মাস্টার্স(নিয়মিত) পরীক্ষায় সনাতন পদ্ধতিতে ন্যূনতম ৪৫% নম্বর অথবা গ্রেডিং ও ক্রেডিট পদ্ধতিতে ন্যূনতম সিজিপিএ ২.২৫ প্রাপ্ত শিক্ষার্থীরা আবেদন করতে পারবে।

ভর্তির জন্য আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে অনলাইনে আবেদন ফরম পূরণ করে জমা দিতে পারবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামে অনলাইন ভর্তি ৫ সেপ্টেম্বর বিকেল ৪টা থেকে শুরু হবে।

ভর্তি কার্যক্রম চলবে আগামী ২০ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত। ভর্তিপ্রক্রিয়া শেষে শিক্ষাবর্ষের ক্লাস ১৬ অক্টোবর থেকে শুরু হবে। আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ঢুকে অনলাইনে আবেদন করতে পারবেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group