পরীক্ষা

চট্টগ্রাম বোর্ডের স্থগিত এইচএসসি পরীক্ষার তারিখ ঘোষণা

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীন এইচএসসি পরীক্ষার স্থগিত হওয়া প্রথম ৪টি বিষয়ের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ সেপ্টেম্বর; ১, ৩ ও ৫ অক্টোবরে। আর মাদ্রাসা শিক্ষাবোর্ডের অধীন আলিম পরীক্ষার প্রথম ৪টি বিষয়ের পরীক্ষার নতুন তারিখ ১, ৩, ৫ ও ৮ অক্টোবর।

রোববার (১৩ আগস্ট) চট্টগ্রাম শিক্ষা বোর্ড এবং মাদ্রাসা শিক্ষা বোর্ড সূত্রে এ তথ্য জানা গেছে।১৭ আগস্টের বাংলা প্রথম পত্র (১০১) পরীক্ষা আগামী ২৭ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ২০ আগস্টের বাংলা দ্বিতীয় পত্র (১০২) পরীক্ষা আগামী ১ অক্টোবর সকালে অনুষ্ঠিত হবে। ২২ আগস্টের ইংরেজি প্রথম পত্র পরীক্ষা (১০৭) আগামী ৩ অক্টোবর সকালে এবং ২৪ আগস্টের ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা (১০৮) আগামী ৫ অক্টোবর সকালে অনুষ্ঠিত হবে।

৮ অক্টোবর থেকে ১৬ অক্টোবরের মধ্যে এইচএসসির ব্যবহারিক পরীক্ষা শেষ করতে বলেছে চট্টগ্রাম শিক্ষা বোর্ড। ১৭ অক্টোবরের মধ্যে ব্যবহারিকের খাতা ও অন্যান্য কাগজপত্র বোর্ডের জমা দিতে বলা হয়েছে ভারপ্রাপ্ত কর্মকর্তা বা তার প্রতিনিধিকে।

চট্টগ্রাম শিক্ষা বোর্ড জানিয়েছে, এ চার বিষয়ে ও আইসিটি ছাড়া অন্যান্য বিষয়ে পরীক্ষা আগের সূচি অনুসারে অনুষ্ঠিত হবে। আইসিটি পরীক্ষা পরিবর্তিত মানবণ্টন অনুযায়ী অনুষ্ঠিত হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group