জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষার রুটিন

২০২২ সালের বিএসএড পরীক্ষার রুটিন সময়সূচী National University BSEd Exam Routine 2022

২০২২ সালের বিএসএড পরীক্ষার রুটিন সময়সূচী। ২০২০ সালের বিএসএড পরীক্ষার কেন্দ্র তালিকা। National University BSED Schedule. BSED exam routine of 2022 under National University. Revised Routine and Center Download for BSED Honors Examination of the National University of Gazipur. ২০২১ সালের বিএসএড পরীক্ষার সময়সূচী National University BSEd Exam Routine 2022

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্প্রতি স্থগিত হওয়ার পরীক্ষার নতুন সময়সূচি আজ মঙ্গলবার বিকেলে ঘোষণা করা হয়েছে। সম্মান চতুর্থ বর্ষের গত ১৩ এপ্রিল ও ৪ মে স্থগিত হওয়া পরীক্ষা ২২ ও ২৫ মে অনুষ্ঠিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের বিএসএড পরীক্ষার রুটিন

২০২২ সালের বিএসএড পরীক্ষার রুটিন সময়সূচী National University BSEd Exam Routine 2022

২০১৯ সালের বি.এসসি অনার্স ইন-ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ECE) পার্ট – ২, ৪র্থ সেমিস্টার পরীক্ষার সময়সূচী সংক্রান্ত সংশোধিত বিজ্ঞপ্তি।

২০১৯ সালের বি.এসসি অনার্স ইন-ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ECE) পার্ট – ২, ৪র্থ সেমিস্টার পরীক্ষার কেন্দ্র তালিকা সংক্রান্ত সংশোধিত বিজ্ঞপ্তি।

২০২১-২০২২ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যক্রমে কোর্সভিত্তিক মেধা তালিকা প্রকাশ ও সংশ্লিষ্ট কলেজ কর্তৃক চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তর পরিচালক (ভারপ্রাপ্ত) ফয়জুল করিম জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স চতুর্থ বর্ষের গত ১৩ এপ্রিল ও ৪ মের পরীক্ষা স্থগিত করা হয়েছিল। এ দুই পরীক্ষা ২২ ও ২৫ মে অনুষ্ঠিত হবে। তিনি বলেন, ২০১৭ সালের অনার্স ২য় বর্ষের (বিশেষ) ৪ মের স্থগিত পরীক্ষা ৯ মে অনুষ্ঠিত হবে। ২০১৭ সালের অনার্স ১ম বর্ষের (বিশেষ) ৫ মের স্থগিত পরীক্ষা ২১ মে, ২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষের ৪ মে ও ৫ মে স্থগিত পরীক্ষা যথাক্রমে আগামী ১৬ ও ১৭ মে, ২০১৮ সালের বিবিএ (প্রফেশনাল) ২য় বর্ষ ৪র্থ সেমিস্টার এবং বিএড অনার্স ২য় বর্ষ ৪র্থ সেমিস্টারের ৪ মে স্থগিত পরীক্ষা ১১ মে এবং ২০১৮ সালের বিএসএড ৫ মের স্থগিত পরীক্ষা ১৮ মে অনুষ্ঠিত হবে। পরীক্ষা শুরু হবে সকাল ৯টায়। পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group