ক্যাম্পাসশিক্ষা খবর

বাংলাদেশ ব্যাংক এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

বাংলাদেশ ব্যাংক এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। মৌখিক পরীক্ষার জন্য নতুনভাবে প্রবেশপত্র ইস্যু করা হবে না।বাংলাদেশ ব্যাংকে ‘ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর (জেনারেল)’ পদে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা। বাংলাদেশ ব্যাংকে ‘ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর (জেনারেল)’ পদে নিয়োগের উদ্দেশ্যে গত ০১/০৯/২০২৩ তারিখে প্রকাশিতনিয়োগ বিজ্ঞপ্তি নং-৪৩/২০২০ এর সূত্রে গৃহীত স্ট্যান্ডার্ড এপ্টিচিউড টেস্ট, ব্যবহারিক পরীক্ষা ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নে বর্ণিত রোল নম্বরধারী ৫০ (পঞ্চাশ) জন প্রার্থীকে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংক সহকারী পরিচালক (গবেষণা) পদের ফলাফল ২০২৩ প্রকাশ। বাংলাদেশ ব্যাংকে ‘সহকারী পরিচালক (গবেষণা)’ পদে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা। বাংলাদেশ ব্যাংকে ‘সহকারী পরিচালক (গবেষণা)’ পদে নিয়োগের উদ্দেশ্যে ২৫/০৫/২০২১ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি নং-৩৩/২০২১-এর সূত্রে গৃহীত লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নেবর্ণিত রোল নম্বরধারী ১৯ জন (বাম থেকে ডানে মেধাক্রমানুসারে) প্রার্থীকে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।

নির্বাচিত প্রার্থীদের চরিত্র ও প্রাক-পরিচয় সম্পর্কিত বাংলাদেশ পুলিশের সন্তোষজনক তদন্ত প্রতিবেদন প্রাপ্তি ও প্রযোজ্য ক্ষেত্রে অন্যান্য দলিলাদি যাচাই সাপেক্ষে নিয়োগ সংক্রান্ত পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে।

লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত হবে।পরীক্ষার্থীদের কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরে আসতে হবে।বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক (জেনারেল) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৬২৮ জন। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে https://erecruitment.bb.org.bd/ এক বিজ্ঞপ্তির মাধ্যমে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে বলে জানানো হয়েছে।

বাংলাদেশ ব্যাংক এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

বাংলাদেশ ব্যাংক এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩
বাংলাদেশ ব্যাংক এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩
বাংলাদেশ ব্যাংক এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩
বাংলাদেশ ব্যাংক এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

উত্তীর্ণদের রোল নম্বর দেখা যাবে এ লিংকে https://erecruitment.bb.org.bd/। তাদের মৌখিক পরীক্ষা ১৬ এপ্রিল শুরু হবে, চলবে ২৫ এপ্রিল পর্যন্ত।

Publication of Bangladesh Bank’s written test results. No new admission card will be issued for the oral tests. The entrance test for the written test will be considered for the oral test. Candidates must adhere to the hygiene rules related to COVID-19 and must come after the mask. 728 candidates have passed the written test for the post of Assistant Director (General) of Bangladesh Bank. The results of the written test have been published through a notification on the recruitment website of Bangladesh Bank. The roll number of the successful candidates can be seen at this link. Their oral exams will start on April 18 and will continue till April 25.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group